• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খালেদা জিয়া সন্ধ্যায় বাসায় ফিরবেন

প্রকাশিত: ১৪:০২, ২৪ জুন ২০২২

আপডেট: ১৪:০৩, ২৪ জুন ২০২২

ফন্ট সাইজ
খালেদা জিয়া সন্ধ্যায় বাসায় ফিরবেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় নেওয়া হতে পারে। হাসপাতালে করোনা রোগীর সংখ্যা বাড়তে থাকায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খালেদা জিয়ার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন।

জাহিদ হোসেন বলেন, ‘বিকালে ম্যাডামের কিছু প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা আছে। তারপরে তাকে বাসায় নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।’

মূলত করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে, হাসপাতালে অনেক করোনা রোগী আসছে-সেসব কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান জাহিদ হোসেন।

আজ বিকাল ৩টায় এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

এভারকেয়ার হাসপাতালেই ১০ জুন থেকে চিকিৎসাধীন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃৎযন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকেরা তখন তাঁর হৃদ্‌যন্ত্রে আরও দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন।

হার্টে রিং পরানোর পর খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হয়। ১৫ জুন তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর পর থেকে অবস্থা স্থিতিশীল আছে বলে জানান শায়রুল কবির। তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনের শারীরিক অবস্থা কী আজ সেই সম্পর্কেই চিকিৎসকেরা গণমাধ্যমকে জানাবেন।

বিএনপির সূত্র অনুযায়ী, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত বোর্ডে এভারকেয়ার হাসপাতালের ১২ জন আর বাইরের চিকিৎসক আছেন ৯ জন। বোর্ডের নেতৃত্বে আছেন এভারকেয়ার হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান শাহবুদ্দিন তালুকদার।

বিভি/এনএ

মন্তব্য করুন: