• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হলো বাম জোটের আধাবেলা হরতাল

প্রকাশিত: ১৪:১৪, ২৫ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হলো বাম জোটের আধাবেলা হরতাল

জ্বালানী তেল ও নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতাল শেষ হয় দুপুর ১২টায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে। শেষ মুহূর্তে উত্তেজনা নিয়ে শেষ হয় হরতাল। প্রায়ই শেষের দিকে রাজধানীতে সরকারি দলের সমর্থক ও বাস চালকদের সঙ্গে হাতাহাতি এবং ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। শাহবাগে পুলিশের সাথে হরতাল সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এর আগে হরতালের সমর্থনে সকাল থেকে পল্টন মোড় অবরোধ করে রাখেন বাম জোটের নেতাকর্মীরা। 

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, জ্বালানি তেল, গ্যাস ও বিদ্যুতের দাম এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতালের সমর্থনে সকাল থেকে পল্টন মোড় অবরোধ করে রাখে বাম জোটের নেতাকর্মীরা। এসময় তারা হরতালের সমর্থনে স্লোগান দিতে থাকেন।

বেলা ১১টার দিকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানের গাড়ি পল্টন মোড়ে এলে হরতালের সমর্থকরা তার গাড়ি আটকে দেন। এসময় গাড়ির সঙ্গে থাকা দলীয় নেতাকর্মীদের সাথে হরতাল সমর্থকদের হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে, শাহবাগেও পুলিশের সাথে হরতাল সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে।

দুপুর ১২টায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় হরতাল কর্মসূচি। এসময় বাম জোটের সমন্বয়ক রুহিন হোসেন প্রিন্স অভিযোগ করেন, সরকার ব্যবসায়ীদেরকে সীমাহীন লুটপাটের সুযোগ করে দেয়ার জন্য জ্বালানি তেলসহ নিত্যপণ্যের দাম বাড়িয়েছে।

এদিকে হরতালের মধ্যেও রাজধানীতে যান চলাচল অনেকটাই স্বাভাবিক ছিলো, খুলেছে দোকানপাটও। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2