• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জরুরি বৈঠকে বিএনপি’র স্থায়ী কমিটি

প্রকাশিত: ১১:২৬, ৯ ডিসেম্বর ২০২২

আপডেট: ১২:২৪, ৯ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
জরুরি বৈঠকে বিএনপি’র স্থায়ী কমিটি

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের পর বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক আহ্বান করা হয়েছে। শুক্রবার ( ৯ নভেম্বর) বেলা ১১টায় ভার্চ্যুয়ালি এই বৈঠক হবে। বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও ইকবাল হাসান মাহমুদ এই তথ্য জানান।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দিবাগত রাত তিনটার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে সাদাপোশাকের পুলিশ আটক করেছে বলে দল ও পরিবার থেকে জানানো হয়েছে। উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক আহ্বান করা হলো।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, উদ্ভূত পরিস্থিতিতে ঢাকায় বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশসহ পরবর্তী করণীয় নিয়ে স্থায়ী কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে শুক্রবার সকাল থেকে আবারও নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দিয়ে নয়াপল্টন এলাকা নিয়ন্ত্রণে নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সকাল সাড়ে ৮টার দিকে গিয়ে দেখা যায়, নয়াপল্টন এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দেওয়াযর কারণে এ সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটক বন্ধ রয়েছে। কার্যালয়ের সামনেও বিপুলসংখ্যক পুলিশ অবস্থান করছে।

আরও পড়ুন: 

বিভি/এমআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2