• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

ইশরাক হোসেনের উপর হামলা: মামলার বাদী আটক

প্রকাশিত: ২৩:১৭, ২৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ০১:৫০, ২৪ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ইশরাক হোসেনের উপর হামলা: মামলার বাদী আটক

ইশরাক হোসেনের সঙ্গে জনি

বিএনপি নেতা ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার বাদী ইমতিয়াজ জনিকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার পর রাজধানীর স্বামীবাগ এলাকা থেকে যাত্রাবাড়ী থানার পুলিশ গ্রেফতার করে তাকে। যাত্রাবাড়ী থানার ওসি মফিজুল হক এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে জনিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ তোলেন জনির স্ত্রী শাহনাজ মুক্তা। জনির স্ত্রী জানান, গত কয়েকদিন ধরে মামলা তুলে নেওয়ার জন্য ফোনে জনিকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছিলো। জনির নামে কোনো মামলা নেই বলেও জানান তার স্ত্রী মুক্তা।

যাত্রাবাড়ী থানার ওসি জানান, গত বছরের ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের দিন গোলাপবাগে পুলিশের গাড়ি ভাঙচুর ও সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় সন্দেহভাজন হিসেবে জনিকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত বছরের ৪ ডিসেম্বর পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ইশরাকের গাড়িতে হামলার ঘটনা ঘটে। ওই ঘটনার পর আদালতে মামলা করা হয়। ওই মামলার বাদী ছিলেন জনি।

এদিকে এই ঘটনার পর বিএনপি নেতা ইশরাক হোসেন তার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে জনিকে তুলে নেওয়া হচ্ছিলো। সেই সঙ্গে একটি স্ট্যাটাসও দেন তিনি।

বিভি/এসএম/এজেড

মন্তব্য করুন: