• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জাহাঙ্গীর আলমের দুবাইয়ের টিকিট কাটার গুঞ্জন!

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৯, ২৪ মে ২০২৩

আপডেট: ২৩:৩২, ২৪ মে ২০২৩

ফন্ট সাইজ
জাহাঙ্গীর আলমের দুবাইয়ের টিকিট কাটার গুঞ্জন!

ফাইল ছবি

রাত পোহালেই অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে প্রার্থী না হয়েও আলোচিত ও সমালোচিত আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। নিজের মা প্রার্থী হওয়ায় চালাচ্ছেন প্রচার-প্রচারণা। কিন্তু এরই মধ্যে এসেছে নতুন গুঞ্জন। দুবাই যাওয়ার বিমান টিকিট কেটেছেন জাহাঙ্গীর আলম।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া টিকিটের তথ্য বিবরণী অনুযায়ী, নির্বাচনের পর দিন শুক্রবার (২৬ মে) সকাল সোয়া আটটায় দুবাই গমনের জন্য একটি বেসরকারি এয়ারলাইন্সের টিকিট ক্রয় করেছেন জাহাঙ্গীর আলম। বিজনেস ক্লাসের ওই টিকিটে দেখা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১১টায় দুবাইয়ে পৌঁছাবেন তিনি। সঙ্গে ৩০ কেজি লাগেজ নেওয়ার অনুমতি পেয়েছেন। মোট বিমানভাড়া ছিল ৮৩ হাজার ৪৮ টাকা।

যদিও ওই টিকিটের ব্যাপারে ইউএস বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানিয়েছেন, জাহাঙ্গীর আলম ইউএস-বাংলার কোনো টিকিট কাটেনি। পুরোনো কোনো টিকিট এডিট করে স্যোশাল মিডিয়ায় ছড়ানো হয়েছে।

উল্লেখ্য, এবারের গাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন। তার প্রতীক টেবিল ঘড়ি। জাহাঙ্গীর আলম নিজেও নির্বাচনে প্রার্থীতার দৌঁড়ে ছিলেন। কিন্তু ঋণখেলাপীর কারণে তার প্রার্থীতা বাতিল হয়েছে। 

বিভি/এমএমএফ/এজেড

মন্তব্য করুন: