• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের মানুষ জুলুমের জবাব দিয়েছেন: জায়েদা

প্রকাশিত: ১০:০৯, ২৬ মে ২০২৩

আপডেট: ১০:০৯, ২৬ মে ২০২৩

ফন্ট সাইজ
গাজীপুরের মানুষ জুলুমের জবাব দিয়েছেন: জায়েদা

গাজীপুর সিটি করপোরেশনের এই নির্বাচনে আমার অংশগ্রহণ ছিল মিথ্যা, ষড়যন্ত্র ও অন্যায়ের বিরুদ্ধে একটি প্রতিবাদ। বিজয়ের কথা শুনে শুক্রবার ভোর রাতে এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। তিনি বলেন, আমার গাজীপুরবাসীর নিকট ন্যায় বিচার পেয়েছি। আমার ছেলের বিরুদ্ধে যে অন্যায়, অবিচার ও অত্যাচার করা হয়েছে গাজীপুরের সাধারণ মানুষ তার জবাব দিয়েছেন। গাজীপুরের সব শ্রেণি-পেশা ও সর্বস্তরের মানুষদের সাথে নিয়ে আমি আগামীর পথ চলতে চাই। 

জায়েদা বলেন, আজকের এ বিজয় আমি গাজীপুরবাসিকে উৎসর্গ করলাম। আমার সঙ্গে ছিল সাধারণ মানুষ এবং সাংবাদিকরা। আমি গাজীপুরবাসী এবং সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞ। 

তিনি বলেন, আমি এবং আমার ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তার পরামর্শ ও দিকনির্দেশনা নিয়ে সিটি করপোরেশনের কর্মকান্ড পরিচালনা করতে চাই। আমার নির্বাচনী ইশতেহারে দেওয়া প্রতিশ্রতি অনুযায়ী গাজীপুরকে একটি আধুনিক, সবুজ ও সুন্দর একটি বাসযোগ্য নগরী গড়তে কাজ করব। এরজন্য আমি সবার সহযোগিতা চাই। 

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী (টেবিল ঘড়ি) প্রতীকে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোটস পেয়ে নির্বাচিত হন সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আজমত উল্লা খান নৌকা প্র্রতীকে ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট পেয়েছেন। ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে তিনি জয় লাভ করেন।

বিভি/এনএম

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত