• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আবারও ঢাকার সাথে রাজবাড়ীর সরাসরি বাস চলাচল বন্ধ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪২, ২ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
আবারও ঢাকার সাথে রাজবাড়ীর সরাসরি বাস চলাচল বন্ধ

ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সাথে দ্বন্দ্বের জেরে আবারও ঢাকার সাথে রাজবাড়ীর সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার (২ অক্টোবর) ভোর থেকে এ বাস চলাচল বন্ধ রয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ী বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুরাদ হোসেন।

ঢাকাগামী বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন ঢাকাগামী সাধারণ যাত্রীরা। এতে করে রাজবাড়ীর মুরগির ফার্ম, বড়পুল এলাকায় ঢাকাগামী বাস ষ্ট্যান্ডে যাত্রীদের অটো রিক্সা, থ্রি-হুইলারে ভেঙ্গে ভেঙ্গে যেতে অতিরিক্ত ভাড়া গুনতে হচ্ছে। 

যাত্রীদের দাবি, রাজবাড়ী-ফরিদপুর বাস মালিক সমিতির অভ্যন্তরীণ এ দ্বন্দে জেরে এই ভোগান্তি দ্রুত সমাধান করা হোক।

রাজবাড়ী বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুরাদ হাসান মোবাইল ফোনে জানান, কিছুদিন আগে রাজবাড়ী বাস মালিক সমিতির সাথে আলোচনা না করেই গোল্ডেন লাইন ঢাকা রাজবাড়ী রুটে বাস চালু করে। তখন আমরা বাধা দিলে দুইদিন বাস বন্ধ থাকার পর আলোচনার মাধ্যমে তাদের দুটি বাস চলাচল করার অনুমতি দেয় রাজবাড়ী বাস মালিক সমিতি ও ঢাকার বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। কিন্তু এখন তারা ইচ্ছামত বাস চালু করছে। দুটির স্থানে ছয়টি বাসও চালিয়েছে। এজন্য আমরা তাদের দুটি বাস রেখে বাকি বাস চলাচলে বাধা দেই। এজন্য তারা আমাদের গাবতলী সকল বাসের কাউন্টার বন্ধ করে দিয়েছে। গোল্ডেন লাইন গায়ের জোরে এসব করছে। এ জন্য আমরা রাজবাড়ী-ঢাকা বাস চলাতে পারছি না। 

বিভি/ডিএইচ/এজেড

মন্তব্য করুন: