• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

উত্তর চট্টগ্রামের ২৫ রুটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৮:০৯, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
উত্তর চট্টগ্রামের ২৫ রুটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ফাইল ছবি

চার পরিবহন শ্রমিককে জামিন দেয়ায় চট্টগ্রাম-রাঙামাটি ও চট্টগ্রাম-খাগড়াছড়িসহ উত্তর চট্টগ্রামের ২৫ রুটে চলা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে বাস শ্রমিক ফেডারেশন। 

এর আগে মঙ্গলবার সকাল থেকে  চার পরিবহন শ্রমিককে জেলে পাঠানোর প্রতিবাদে চট্টগ্রাম-রাঙামাটি ও চট্টগ্রাম-খাগড়াছড়িসহ উত্তর চট্টগ্রামের ২৫ রুটে বাস চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। এতে বিপাকে পড়েন এসব রুটের যাত্রীরা।

চুয়েটে বাস ভাংচুরের প্রতিবাদে রবিবার ধর্মঘট চলাকালে চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় বিআরটিসির বাস ভাঙচুর করে পরিবহন শ্রমিকদের একাংশ।  এ অভিযোগে চার পরিবহন শ্রমিককে গ্রেফতার করে পুলিশ।

ধর্মঘট প্রত্যাহারে জেলা প্রশাসনের সঙ্গে বৈঠক চলাকালে শ্রমিকদের দাবি ছিল আটক শ্রমিকদের মুক্তি দেওয়ার। কিন্তু সোমবার আটক শ্রমিকদের জামিন না  হওয়ায় দুই পার্বত্য জেলা  রাঙ্গামাটি, খাগড়াছড়িসহ উত্তর চট্টগ্রামের ২৫ রুটে পরিবহন ধর্মঘটের ডাক দেয়। 

পরে আজ বিকেলে চার পরিবহন শ্রমিকের জামিন হলে চট্টগ্রাম-রাঙামাটি ও চট্টগ্রাম-খাগড়াছড়িসহ উত্তর চট্টগ্রামের ২৫ রুটে চলা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে বাস শ্রমিক ফেডারেশন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2