• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাগেরহাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু, আহত ১

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৩, ১৯ জুন ২০২৪

ফন্ট সাইজ
বাগেরহাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু, আহত ১

বাগেরহাটে পৃথক বজ্রপাতে সাইদুর রহমান (২৭) ও সেলিম শেখ (৫৫) নামের দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১ জন। বুধবার (১৯ জুন) দুপুরে বাগেরহাট সদর উপজেলা ডেমা ইউনিয়নে পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে এই ঘটনা ঘটে। একই সময়ে ওই এলাকায় ১টি মহিষ ও ৪টি গরুর মৃত্যু হয়েছে। 

নিহত সাইদুর রহমান পিসি ডেমার মৃত্যু হক আমিনের ছেলে। অন্যদিকে নিহত ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের শেখ কাউসারের ছেলে সেলিম শেখের মৃত্যু হয়।

এদের মধ্যে সাইদুর রহমান পঞ্চমালা মাঠে গরু চড়াতে ছিলেন। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময়, উজ্জল নামের এক যুবক আহত হয়। বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়েছে। অপরজনের মৃত্যু হয়েছে হেদায়েতপুর মাঠে। তিনিও গরু আনতে মাঠে গিয়েছিলেন।

নিহত সাইদুর রহমানের খালাতো ভাই নাসির উদ্দীন বলেন, দুপুরে প্রচুর বৃষ্টি হয় তা দেখে সে গরু ও মহিষ নিয়ে ঘেরের বাসার দিকে আসছিল, এই অবস্থায় বজ্রপাতে সাইদুর রহমানের মৃত্যু হয় এবং তার সাথে থাকা উজ্জল গুরুত্বর আহত হয়। এই সময় ৪টি গরু ও একটি মহিষের মৃত্যু হয়। শুনেছি একই ঘটনায় হেদায়েত পুর সেলিম নামের একজনের মৃত্যু হয়েছে।  

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, বাগেরহাটের ডেমা ইউনিয়নে বজ্রপাতে সাইদুর  রহমান  ও সেলিম শেখ নামের দুইজনের মৃত্যু হয়েছে এবং উজ্জল হাওলাদার নামে আরেকজন আহত হয়েছেন। আহতকে স্থানীয়রা সদর হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2