• NEWS PORTAL

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ছেলের জন্য ক্ষমা চাইতে প্রধানমন্ত্রীর কাছে যাবেন নবনির্বাচিত মেয়র

প্রকাশিত: ১৪:০৫, ২৬ মে ২০২৩

ফন্ট সাইজ
ছেলের জন্য ক্ষমা চাইতে প্রধানমন্ত্রীর কাছে যাবেন নবনির্বাচিত মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ন্যায়বিচার পাওয়া শুরু হয়েছে। তার সাক্ষাতের জন্য সময় চাওয়ার কথা জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। 

তিনি বলেন, আগামীকাল (শনিবার, ২৭ মে) প্রধানমন্ত্রীর কাছে দেখা করার সময় চাইবে গাজীপুরের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। প্রচারণার সময়ই তিনি বলেছিলেন, নির্বাচিত হলে ছেলের জন্য ক্ষমা চাইতে প্রধানমন্ত্রীর কাছে যাবেন তিনি। 

জাহাঙ্গীর বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ দেখেছে জনগণের শক্তি। প্রধানমন্ত্রীর সহায়তায় আমার মা এই শহরের উন্নয়ন কাজ করবে। এদিকে, নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লাহ নির্বাচনের ফলাফল মেনে নিয়ে বলেন, কেউ সহযোগিতা চাইলে তাকে বিবেচনা করা হবে। 

প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুললেও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রায় নিয়ে প্রশ্ন নেই কারো। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই গতকাল নির্ধারণ হয় গাজীপুরের মেয়র। 

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লাহর সাথে নির্বাচনী মাঠে উত্তাপ ছড়ান গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১৬ হাজার ভোটে পেছনে ফেলে নৌকা মার্কার প্রার্থীকে। 

শুক্রবার (২৬ মে) সকাল থেকে বিজয় মিছিল নিয়ে কর্মী সমর্থকরা ভীড় করেন নব নির্বাচিত মেয়র জায়েদা খাতুনের বাসার নিচে। বিলি করা হয় মিষ্টি। নতুন মেয়রের কাছে তাদের প্রত্যাশার কথা জানান। 

গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের দলীয় পদ ফিরিয়ে দেওয়ার আকুতি জানান নগরবাসী। 

এদিকে, সকাল থেকে নেতা-কর্মীদের অপেক্ষার সমাপ্তি ঘটান সাবেক মেয়র জাহাঙ্গীর। মা জায়েদা খাতুনের নির্বাচনী সমন্বয়ক হিসেবে কথা বলেন গণমাধ্যমে। 

এসময় সমর্থকদের নির্ভয়ে বাড়ি ফিরে যাওয়ার নির্দেশ দেন জাহাঙ্গীর। বলেন, কেউ হুমকি দিলে জানাবেন। সন্ত্রাসীদের গাজীপুর ছাড়া করা হবে।

এদিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল মেনে নিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লাহ। বলেন, পরাজয়ের কারণ পর্যালচনা করা হবে। 

ইভিএমএর যান্ত্রিক জটিলতা ছাড়া নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে জানিয়েছেন সকল প্রার্থী। 

বিভি/টিটি

মন্তব্য করুন: