• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সিলেটে হারের ব্যবধান কমানোর আপ্রাণ চেষ্টা টাইগারদের

প্রকাশিত: ১০:৪৫, ২৫ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
সিলেটে হারের ব্যবধান কমানোর আপ্রাণ চেষ্টা টাইগারদের

আবারও ব্যাটিং ব্যর্থতায় কাবু বাংলাদেশ।  শ্রীলংকার বিপক্ষে সিলেট টেস্টে চতুর্থ দিনের প্রথম সেশনেই হার চোখ রাঙাচ্ছে নাজমুল শান্তদের। ৫১১ রানের টার্গেটে দ্বিতীয় ইনিংস ব্যাটিংয়ে নেমে ৪৭ রানে পাঁচ উইকেট হারানো বাংলাদেশ শুরু করেছে চতুর্থ দিনের খেলা। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২০ ওভারে ৬ উইকেটে ৬৬ রান। মুমিনুল হক ১৩ ও মিরাজ ১১ রানে ক্রিজে আছেন। নিশ্চিত হারের ম্যাচে শুধু ব্যবধান কমানোর প্রচেষ্টা চলছে।

সিলেটে সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও আত্মাহুতি দিয়েছেন ব্যাটাররা। গতকাল ৫১১ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪৭ রান তুলতেই পাঁচ উইকেটে হারিয়ে ফেলে স্বাগতিকরা। 

মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন ও লিটন দাস শূন্য এবং জাকির হাসান ১৯ ও অধিনায়ক নাজমুল শান্ত ৬ রান করে আউট হয়ে যান। মুমিনুল হক ৭, তাইজুল ইসলাম ৬ রান নিয়ে চতুর্থ দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নামেন। 

সতর্কতার সঙ্গে ব্যাটিং শুরু করেন দুই ব্যাটসম্যান। প্রথম ইনিংসে ধনঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিসের সেঞ্চুরিতে বিপর্যয় সামাল দিয়ে ২৮০ রান করে লংকানরা। স্বাগতিকরা অলআউট হয় ১৮৮-তে। দ্বিতীয় ইনিংসেও সেঞ্চুরি হাঁকান দুই ব্যাটসম্যান। ৪১৮ রানে অলআউট হয় শ্রীলংকা।  

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2