• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে অনুশীলনে যোগ দিয়ে সাকিব বললেন, দলের প্রয়োজনটাই বড়

প্রকাশিত: ২০:৪৯, ২৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
চট্টগ্রামে অনুশীলনে যোগ দিয়ে সাকিব বললেন, দলের প্রয়োজনটাই বড়

সিরিজ বাঁচানোর মিশন বাংলাদেশের সামনে। চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে টাইগাররা। দলের সঙ্গে যোগ দিয়েছে অলরাউন্ডার সাকিব আল হাসান। শ্রীলংকার বিপক্ষে জয় না পাওয়ার কোন কারণ দেখছেন না সাকিব। শান্তর অধিনাকত্বের ওপর ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন তিনি। 

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে লড়াই হয়েছে সমান তালে। টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে শ্রীলংকা। ওয়ানডে সিরিজ জিতে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ। টেস্ট সিরিজটি এগিয়ে যাওয়ার লড়াই। প্রথম টেস্টে হেরে ব্যাকফুটে টাইগাররা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে তাই বাড়তি মনোযোগ নাজমুল হোসেন শান্তর দলের। 

দলে ফিরেছেন সাকিব আল হাসান। বৃহষ্পতিবার সকালে ঢাকা থেকে উড়াল দিয়ে পৌছেছেন বন্দর নগরীতে, এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন অনুশীলনে। তার আগে এক অনুষ্ঠানে জানিয়েছেন, এই ম্যাচটা জেতা উচিৎ বাংলাদেশের।

লাল বলের ক্রিকেটে বরাবরই দূর্বল বাংলাদেশ। সিলেটে লংকানদের বিপক্ষে সহজেই ধরাশায়ী হয়েছে টাইগাররা। শান্তর অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠলেও আস্থা আছে সাকিবের। ব্যক্তিগত লক্ষ্যের চাইতে দলের প্রয়োজনটাই বড়, বললেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। শনিবার চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2