• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শেষ ওভারে সাকিব জেতালেন বাংলাদেশকে

প্রকাশিত: ২১:৫৩, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
শেষ ওভারে সাকিব জেতালেন বাংলাদেশকে

মিরপুরে চতুর্থ টি-টোয়েন্টি বেশ জমিয়েই জিতলো বাংলাদেশ। ব্যাট হাতে ব্যর্থ সাকিব আজ বল হাতে জেতালেন টাইগারদের। শেষ ওভারে জয়ের জন্য জিম্বাবুয়ের দরকার ১৪ রান। বলে এসে প্রথমেই উইকেটের সুযোগ সাকিবের। কিন্তু ক্যাচ মিস! পরের বল করলেও এরপর ছক্কা। ৩ বলে লাগে ৭ রান। ম্যাচ যেন জিতেই নিয়েছিল সফরকারীরা। কিন্তু না, অপর প্রান্তে সাকিব যেন ছিলেন নির্ভার।

তাই তো ওয়াইড বলে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলে তুলে নেন নিজের তৃতীয় ও দলের নবম উইকেট। তবুও ছিল হারের শঙ্কা। একটু এদিক সেদিক হলেই বাউন্ডারি, আর তাতেই জয় হাতছাড়া। এমন সমীকরণে ক্রিজে নামা এনগারাভাকে বোল্ড করে দল জিতিয়ে মাঠ ছাড়েন সাকিব। দিনশেষে ৩.৪ ওভার হাত ঘুরিয়ে ৩৫ রানে নিয়েছেন ৪টি উইকেট।

এর আগের ওভারে বাংলাদেশকে এগিয়ে দেন মোস্তাফিজ। দুর্দান্ত ক্যাচ নেন তানজিদ হাসান। স্লোয়ারে উইকেট পাওয়ার পরের দুটি বলও মোস্তাফিজ করেন স্লোয়ার। দুটি বলেই ব্যাটে লাগাতে পারেননি মুজারাবানি। ওভারের শেষ বলে মুজারাবানির নিশ্চিত ছক্কা বাঁচিয়ে দেন অধিনায়ক নাজমুল।

টস হেরে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারের এক বল বাকি থাকতে ১৪৩ রানে অলআউট হয় বাংলাদেশ। জবাবে ইনিংসের ২ বল বাকি থাকতে সিকান্দার রাজার দল অলআউট হয় ১৩৮ রানে। বাংলাদেশ ৫ রানে জিতে ৫ ম্যাচের সিরিজে ৪-০ তে এগিয়ে গেল।

বিভি/এজেড

মন্তব্য করুন: