• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাগরিকত্ব পাওয়া নাইজেরিয়ান ফুটবলার ডাক পেলেন বাংলাদেশ দলে

প্রকাশিত: ২০:১৮, ২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
নাগরিকত্ব পাওয়া নাইজেরিয়ান ফুটবলার ডাক পেলেন বাংলাদেশ দলে

বাংলাদেশ সফরে আসছে  ব্রুনাই ও সিশেলস। আগামী ২০ থেকে ২৮ মার্চ পর্যন্ত সিলেটে ব্রুনাই ও সিশেলসের সাথে 'ট্রাইনেশন ফুটবল' টুর্নামেন্ট খেলবে জামাল ভূঁইয়ারা। এই টুর্নামেন্টের জন্য ২৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপে পারফরমেন্স বিচার করে ফুটবলারদের বাছাই করেছেন কোচ হাভিয়ের ক্যাবরেরা। দলের ১২ জনই লিগলিডার বসুন্ধরা কিংসের ফুটবলার। ৬ জন আবাহনীর। বাকিদেরকে নেয়া হয়েছে শেখ রাসেল কেসি, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ ও নবাগত ফর্টিস ক্লাব থেকে। সুযোগ পেয়েছেন বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া এলিটা কিংসলেও। 

এই দলের ক্যাম্প হবে সৌদি আরবের মদিনায়। ৫ ও ৬ মার্চ দুই ভাগে বাংলাদেশ দল মদিনায় যাবে। ১৭ মার্চ ফিরে আসবে। কোচ বলেছেন, লিগের পারফরম্যান্স দেখেই তিনি খেলোয়াড়দের দলে রেখেছেন।

বাংলাদেশের প্রাথমিক দল: আনিসুর রহমান, তারিক কাজী, সাদ উদ্দীন, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন, তপু বর্মণ, মাসুক মিয়া জনি, সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, শহিদুল আলম সোহেল, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলি, জামাল ভূঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, ইব্রাহিম, মিতুল মারমা, মজিবর রহমান জনি, মেহেদি হাসান শ্রাবণ, আমিনুর রহমান সজীব, ইমন শাহরিয়ার ও রবিউল হাসান।

বিভি/এজেড

মন্তব্য করুন: