• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যেভাবে মিলবে বাংলাদেশ নিউজিল্যান্ড ম্যাচের টিকেট

প্রকাশিত: ১৪:১৭, ১৮ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
যেভাবে মিলবে বাংলাদেশ নিউজিল্যান্ড ম্যাচের টিকেট

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। কিউইদের বিপক্ষের এই সিরিজের টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

আগামী মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) থেকেই স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে এই সিরিজের প্রতিটি ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। এছাড়াও সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করে প্রতিটি ম্যাচ দেখা যাবে, এই মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে। ভিআইপি স্ট্যান্ডে এক হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডে ৩০০ এবং ইস্টার্ন গ্যালারির টিকিট ২০০ টাকায় কেনা যাবে।

প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। ম্যাচের দিন ও আগের দিনও টিকিট পাওয়া যাবে।
এছাড়া অনলাইন থেকেও কেনা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ টিকিট। বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট (ticket.tigercricket.com.bd) থেকেই কিনতে হবে টিকিট। প্রথম ওয়ানডের টিকিট কেনা যাবে ১৯ তারিখ সকাল ৯টা থেকে ২০ তারিখ সকাল ৯টা পর্যন্ত।

একজন গ্রাহক সর্বোচ্চ দুইটি টিকিট কিনতে পারবেন। তবে টিকিট অনলাইন থেকে কিনলেও টিকিট কোড ও এনআইডি দেখিয়ে তা সংগ্রহ করতে হবে বিসিবির বুথ থেকে। 
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2