• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তামিম ষড়যন্ত্রের শিকার, আবারো প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা ভক্তদের (ভিডিও)

শাহেদা পিয়া

প্রকাশিত: ২২:৪১, ৩০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ২২:৪২, ৩০ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ

বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ায় ফুঁসে উঠেছে তামিমের শহর চট্টগ্রাম। দেশসেরা ওপেনারকে দলে না রাখায় হতাশ তারা। কোচ, অধিনায়ক আর বোর্ড সভাপতির চক্রান্তেই তাকে দল থেকে বাদ দেয়া হয়েছে বলে মনে করেন তারা। 

২০০৭ এর বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচ। এক তরুণের ঝলক। তার ব্যাটের আঘাতে জহির খানের বল গ্যালারীতে। ভারত বধ করে বিশ্বকে নিজের আগামনী বার্তা দিলেন সেই তরুণ- কাজীর দেউরির বিখ্যাত খান পরিবারের আরেক প্রতিনিধি- তামিম ইকবাল খান। এরপর থেকে শুধুই ছুঁটে চলেছেন তিনি। তার ব্যাট হেসেছে, হেসেছে বাংলাদেশ। সেই তামিমই কিনা নেই এবারের বিশ্বকাপ স্কোয়াডে। 

১৬ বছরের ক্যারিয়ার, ২৫ সেঞ্চুরী তিন সংস্করণে ১৫ হাজার রান। কোন কিছুই মনে রাখেনি বোর্ড। ইনজুরির অজুহাতে ছুড়ে ফেলা হলো তাকে। কোনভাবেই মানতে পাড়ছেন না বন্দর নগরীর ক্রিকেট প্রেমিরা। ক্ষোভে ফুসছেন- দায় দিচ্ছেন সাকিব ও বোর্ড প্রধানের। 

অভিমানী তামিম- টিম ম্যানেজমেন্টের বঞ্চনায় নিয়েছিলেন অবসর। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ফিরেছেন আবার ২২ গজে। সরকার প্রধান যেখানে ফিরিয়ে এনেছেন, সে আবার বাদ গেলো কার ইশারায়- সেটা জানতে চান তামিম ভক্তরা। 

তার নেতৃত্বে বিশ্বকাপ বাছাই পর্বে তৃতীয় হয়েছে টাইগাররা। সবাই আছেন দলে নেই শুধু তামিম। সমর্থকরা এখনো আশায় যে কোনভাবেই ফিরবেন তামিম। 

তামিম ইকবালকে বিশ্বকাপের স্কোয়াডে ফিরেতে আরো একবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চান চট্টগ্রামের সমর্থকরা।

বিভি/এজেড

মন্তব্য করুন: