• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কি থাকছে ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে!

প্রকাশিত: ১১:২০, ২ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
কি থাকছে ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে!

ক্রিকেট বিশ্বকাপে মাঠের উন্মাদনা দেখতে মুখিয়ে আছে ক্রিকেট প্রেমীরা। ৫ অক্টোবর শুরু হবে বৈশ্বিক এই আসর। মূল লড়াই শুরুর আগের দিন মন্ত্রমুগ্ধ উদ্বোধনী অনুষ্ঠানের প্রতিশ্রুতি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

শাহরুখ খানকে দিয়ে প্রোমো আর রণবীর সিংকে দিয়ে থিম সং--আইসিসি জানান দিয়েছে ক্রিকেটে বলিউডি আবেগের মিশেল ভালোই থাকবে। 

অফিসিয়ালি কোনো তথ্য প্রকাশ না করলেও ভারতীয় গণমাধ্যম বলছে, বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ চমকপদ হবে। ৪ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় হবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের উদ্বোধনী অনুষ্ঠান। 

মঞ্চ মাতাবেন ভারতের শীর্ষস্থানীয় সঙ্গীত এবং বলিউড তারকারা। সঙ্গে থাকবে জমকালো একটি লেজার শো এবং আতশবাজির রশনাই। নিজেদের এতিহ্যেকে গর্বের সঙ্গে পরিচয় করিয়ে, কুচকাওয়াজ করবে অংশগ্রহণকারী দলগুলো।

এর আগে ১০ দলের অধিনায়ক অংশ নেবেন আইসিসি ক্যাপ্টেনস ডে’তে। যেখানে বিশ্বকাপে নিজেদের লক্ষ্য এবং প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত জানাবেন অধিনায়কেরা। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ঘোষণা করবেন প্রাণবন্ত, রোমাঞ্চকর এক টুর্নামেন্টের। পরে অংশ নেবেন অফিসিয়াল ফটোসেশনে।

ভারতীয় গণমাধ্যমে জানিয়েছে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। বলিউড অভিনেতা রণবীর সিং থাকবেন উপস্থাপকের ভূমিকায়। বিশ্বকাপের থিম সংও ছিল তার উপস্থিতি। মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করবেন ভারতের বিখ্যাত গায়িকা আশা ভোঁসলে, শ্রেয়া ঘোষাল এবং শঙ্কন মহাদেবন। দলগুলোর প্যারেডের নেতৃত্ব দেবেন বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: