• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টিম বাসে মদ্যপান, বরখাস্ত হলেন ভারতীয় কোচ

প্রকাশিত: ০৮:৩২, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
টিম বাসে মদ্যপান, বরখাস্ত হলেন ভারতীয় কোচ

টিম বাসে মদ্যপান করায় বরখাস্ত হয়েছেন ভারতের হায়দ্রাবাদ নারী ক্রিকেট দলের কোচ বিদ্যুৎ জয়সীমা। আগেও একাধিক অভিযোগ জড়িত ছিলেন তিনি। কিন্তু নিজেকে সংশোধন না করায় শেষ রক্ষা পেলেন না হায়দ্রাবাদের এই কোচ।

অনির্দিষ্টকালের জন্য বরখাস্ত হয়েছেন কোচ বিদ্যুৎ জয়সীমা। হায়দ্রাবাদের ক্রিকেট অঙ্গনে তার মদ্যপানের ভিডিওটি ভাইরাল হয়েছে। স্থানীয় টেলিভিশন চ্যানেলেও সম্প্রচার হয়েছে তা। বিষয়টি জানার পরই জয়সীমাকে রাজ্যের নারী দলের কোচের পদ থেকে সরিয়ে দিলেন হায়দরাবাদ ক্রিকেট সংস্থার কর্তারা। 

হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগন মোহন রাওয়ের স্বাক্ষর করা একটি চিঠি দেয়া হয়েছে নারী দলের সদ্য সাবেক কোচকে। তাতে লেখা , ‘বিষয়টি অত্যন্ত গুরুতর। আমরা তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তের রিপোর্ট দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব। যত দিন না তদন্ত শেষ হচ্ছে তত দিন আপনি (জয়সীমা) ক্রিকেট সংক্রান্ত কোনও কিছুর সঙ্গে যুক্ত থাকতে পারবেন না। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গেও যুক্ত থাকতে পারবেন না।’

হায়দ্রাবাদ ক্রিকেট সংস্থার কর্মকর্তা ভাঙ্কা প্রতাপ জানিয়েছেন, জয়সীমার বিরুদ্ধে ২০ জন নারী ক্রিকেটার এর আগেও অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু আমাদের পরামর্শ গ্রহণ না করে তাকেই নিয়োগ করা হয়। তবে এ ঘটনার পর কোনোভাবে তাকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই।

বিভি/এমএফআর

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2