• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আইপিএলের শুরুতেই মুস্তাফিজের বাজিমাত, ২ ওভারে শিকার ৪টি

প্রকাশিত: ২১:৩৭, ২২ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
আইপিএলের শুরুতেই মুস্তাফিজের বাজিমাত, ২ ওভারে শিকার ৪টি

মুস্তাফিজই এখন চেন্নাইয়ের মধ্যমণি। ছবি- ক্রিকইনফো

একমাত্র বাংলাদেশি হিসেবে আইপিএলে সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান। মাত্র ২ কোটি টাকায় মুস্তাফিজকে দলে ভেড়ায় চেন্নাই সুপার কিংস। আর ২ কোটি টাকার মুস্তাফিজের বলেই এগিয়ে রয়েছে চেন্নাই। প্রথম ম্যাচে একাদশে এসে নিজের দুই ওভার শিকার করেছেন ৪টি উইকেট।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে গত আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও কোহলি-ডু প্লেসির তারকায় ঠাসা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টস জিতে আগে ব্যাটিং নিয়েছে কোহলির ব্যাঙ্গালুরু। ফলে আগে বোলিং করছেন ধোনিরা। 

এই ম্যাচেই একাদশে ডাক পেয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। শ্রীলঙ্কান মাথিশা পাথিরানা ইনজুরিতে পড়ায় মুস্তাফিজে মাঠে নামা নিশ্চিত ছিল। পঞ্চম ওভারে প্রথমবার বোলিংয়ে এসে ডট বল ও চার খান ফিজ। এরপর তৃতীয় বলে তুলে নেন রানের ঝড় তোলার ইঙ্গিত দেয়া ডু প্লেসিসকে। ওই ওভারের শেষ বলে শিকার করেন রজত পাতিদারকে।

আবার ১২তম ওভারে আসেন বোলিংয়ে। ব্যাটিংয়ে থিতু হওয়া বিরাট কোহলি ও ক্যামেরন গ্রিনকে। গ্রিনকে ক্লিন বোল্ড করেন তিনি। ২ ওভার শেষে তার বোলিং ফিগার দাঁড়ায় ২ ওভার ৭ রানের বিনিময়ে ৪টি উইকেট। ১২টি বলের মধ্যে ৮টি ছিল ডটবল।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2