• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

অবশেষে জয়ের মুখ দেখল দিল্লি ক্যাপিটালস

প্রকাশিত: ১১:২৩, ১৩ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
অবশেষে জয়ের মুখ দেখল দিল্লি ক্যাপিটালস

টানা দুই ম্যাচে হারের পর অবশেষে জয়ের মুখ দেখল দিল্লি ক্যাপিটালস। লক্ষ্ণৌ সুপার জায়ান্টকে হারিয়ে টেবিলের তলানি থেকে উঠল ঋষভ পন্তের দল। ৬ উইকেটে জয় পায় তারা।

একানা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২৮ রানে ভাঙে লক্ষ্ণৌর ওপেনিং জুটি। ১৯ করে ফেরেন ওপেনার কুইন্টন ডি কক। অধিনায়ক লোকেশ রাহুল এক প্রান্ত ধরে রাখলেও অন্যপ্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে লক্ষ্ণৌ। ৯৪ রানে ৭ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা লক্ষ্ণৌকে লড়াইয়ে ফেরান আয়ুষ বাদোনি। তার ৩৫ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংসে শেষ পর্যন্ত ১৬৭ রানে থামে লক্ষ্ণৌয়ের ইনিংস। রাহুল করেন ৩৯। 

পাঁচ ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতে পয়েন্ট টেবিলে সবার নিচে অবস্থান করছিল দিল্লি ক্যাপিটালস। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে হারাতেই হতো তাদের। ১৬৮ রানের টার্গেটে শুরুটা ভালো হয়নি দিল্লির। ২৪ রানে ভাঙে ডেভিড ওয়ার্নার ও পৃথি'শর জুটি। নবাগত জেক ফ্রেসার কে নিয়ে পৃথি'শ'র রানের গতি বাড়াতে থাকেন। ২২ বলে ৩২ রান করে আউট হন পৃথি। লক্ষ্ণৌয়ের বোলাররা চাপে ফেলার চেষ্টা করে দিল্লির ব্যাটারদের। সেই চাপ থেকে দিল্লিকে বের করেন অধিনায়ক ঋষভ পন্ত ও জেক ফ্রেসার। রানের গতিকে দ্রুত বাড়াতে থাকেন তারা। বিশেষ করে ফ্রেসারের ৩৫ বলে ৫৫ রানের বিধ্বংসী ইনিংস দিল্লিকে জয়ের লক্ষ্যে পৌঁছনোর রাস্তা সহজ করে দেয়। ৪১ করেন পন্ত। ষষ্ঠ খেলায় এসে দ্বিতীয় জয়ের দেখা পায় দিল্লি।  


 

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2