• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জাদু দেখালেন মেসির ছেলে, গোলের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১৬:৫৭, ১৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
জাদু দেখালেন মেসির ছেলে, গোলের ভিডিও ভাইরাল

আর্জেন্টিনার তরুণ প্রায় সব ফুটবলারকেই এখন ‘নতুন মেসি’ শব্দযুগল দিয়ে অভিহিত করা হয়। তবে ব্রাজিলের উঠতি তারকা এস্তেভাও উইলিয়ানকে সেখানে আদর করে মানুষ ডাকতে শুরু করেছে মেসিনিও বা ছোট মেসি বলে। ব্রাজিলের ১৬ বছর বয়সি কিশোরের খেলার ধরন নাকি একদমই মেসির মতো। এ কারণেই তাকে এমন নামে ডাকা হয়।

তবে এবার ‘আসল ছোট মেসি’কেই বুঝি পেয়ে গেছে ফুটবল বিশ্ব। সেই আসল ছোট মেসি আর কেউ নয়, লিওনেল মেসির মেজ ছেলে মাতেও।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতে খেলছেন মেসি। স্বাভাবিকভাবেই তার তিন ছেলে থিয়াগো, মাতেও আর চিরোও ক্লাবটির একাডেমিতে নাম লিখিয়েছে। ইন্টার মিয়ামির বিভিন্ন বয়সভিত্তিক দলে খেলছে তারা। ইন্টার মিয়ামির বয়সভিত্তিক দলের সে রকমই এক ম্যাচে মাতেও পুরো ফুটবল বিশ্বেরই নজর কেড়েছে।

মিয়ামির অনূর্ধ্ব–৯ দলের হয়ে খেলা সেই ম্যাচে মাতেও একাই করেছে ৫ গোল। সেই ম্যাচে মাতেওর খেলার ভিডিও দেখে যে কেউ হয়তো বলবে, এ তো দেখি একদম মেসির মতো! মেসির ট্রেডমার্ক ফ্রি–কিকের মতো ফ্রি–কিক থেকেও একটি গোল করেছে মাতেও। বক্সের বাইরে থেকে বাঁকানো সেই ফ্রি–কিকের গোল দেখে মুগ্ধ হবেন যে কেউ।

 

একটি গোলের পর তো বাবার বিখ্যাত উদ্যাপনও করেছে মাতেও। গোল করে সে অনেকটা দৌড়ে গিয়ে গ্যালারির দিকে ছুড়ে দিয়েছে উড়ন্ত চুমো। মেসির সঙ্গে মাতেওর অমিল হয়তো একটিই-মেসি বাঁ পায়ের খেলোয়াড় আর মাতেও ডান পায়ের। ফ্রিক–কিকসহ ৫টি গোলই মাতেও করেছে ডান পায়ে।

মেসির ছেলেদের ফুটবল মাঠের কীর্তির জন্য ভাইরাল হওয়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে ১১ বছর বয়সি থিয়াগো মাঠে তার ফুটবল দক্ষতা দেখিয়ে ভাইরাল হয়েছে। এ মাসের শুরুর দিকে ইস্টার ইন্টারন্যাশনাল কাপে দুর্দান্ত এক গোল করে মিয়ামির অনূর্ধ্ব ১২ দলকে শিরোপা জিতিয়েছে সে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2