• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চেন্নাইয়ের হার ঠেকাতে পারলেন না মুস্তাফিজরা 

প্রকাশিত: ০০:২২, ২০ এপ্রিল ২০২৪

আপডেট: ০০:২৫, ২০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
চেন্নাইয়ের হার ঠেকাতে পারলেন না মুস্তাফিজরা 

ছবি: জিও সুপার

আইপিএলে নিজেদের সপ্তম ম্যাচে লখনৌর বিপক্ষে চেন্নাইয়ে হার ঠেকাতে পারলেন না মুস্তাফিজ-পাথিরানারা। কুইন্টন ডি কক আর কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটিয়ে কোনঠাসা হয় চেন্নাইয়ের শিবির। চেন্নাইয়ের নির্বিষ বোলিংয়ের সামনে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে লখনৌ।  

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে লখনৌর মাঠ একানা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নামে রুতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই। এদিন মঈন আলি ও মহেন্দ্র সিং ধোনির ব্যাটে ভর করে লখনৌর বিরুদ্ধে লড়াইয়ের পুঁজি পায় চেন্নাই। নির্ধারিত ওভার শেষে ৬ উইকেটে ১৭৬ রানে থামে চেন্নাইয়ের রানের চাকা।

জবাবে ব্যাট হাতে চেন্নাইয়ের বোলারদের তুলোধোনা করেন কুইন্টন ডি কক আর কে এল রাহুল। রাহুলের ৮২ আর ডি ককের ৫৪ রানে ম্যাচ থেকে ছিটকে যায় ধোনিরা। এতে ৮ উইকেটে হাতে রেখেই সহজ জয় নিশ্চিত করে লখনৌ। টানা দুই হারের পর এ জয়ে স্বস্তি ফিরেছে লখনৌ শিবিরে।

এদিন ধোনি মাত্র ৯ বলে ২৮ রানের ঝোড়ো ব্যাটিং করেন। এছাড়া হলুদ শিবিরের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেছেন জাদেজা। দুজনের জুটিতে শেষ ৪ ওভারে এসেছে ৬৩ রান।

লখনৌর হয়ে সফলতম বোলার ক্রুনাল পান্ডিয়া ৩ ওভারে মাত্র ১৬ রানে ২ উইকেট নেন। ৭ রানে ১ উইকেট শিকার করেন মার্কাস স্টয়নিস। এছাড়া মহসিন খান, যশ ঠাকুর ও রবি বিষ্ণয় একটি করে উইকেট পেয়েছেন। 

অপরদিকে চেন্নাইয়ের হয়ে মুস্তাফিজ ও পাথিরানা ৪ ওভার করে বল করে একটি করে সান্তনার উইকেটে পেয়েছেন, তবে দলের হার ঠেকাতে পারেননি। 

সংক্ষিপ্ত স্কোর: চেন্নাই : ১৭৬/৬ (২০); লখনৌ : ১৮০/২ (১৯); ফলাফল : ৮ উইকেটে জয়ী লখনৌ সুপার জায়ান্টস।

বিভি/এমআর

মন্তব্য করুন: