• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা না করে ইংল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করলো পিসিবি

প্রকাশিত: ১৬:১৩, ২ মে ২০২৪

আপডেট: ১৬:১৩, ২ মে ২০২৪

ফন্ট সাইজ
বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা না করে ইংল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করলো পিসিবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সমানে রেখে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বড় দলগুলোও ইতোমধ্যে ঘোষণা করেছে নিজেদের দল। তবে এই সময়ই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা না করে বরং ইংল্যান্ড এবং আয়ারল্যান্ড সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তানের এই দলে ফিরেছেন হারিস রাউফ, হাসান আলী ও সালমান আঘা। বাদ পড়েছেন উসামা মীর ও জামান খান। চোটের কারণে সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজের দলে না থাকা আজম খানও রয়েছেন দলে। নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেয়া হয়েছিল মোহাম্মদ রিজওয়ান ও ইরফান খানকে। আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজ দিয়ে মাঠে ফিরবেন এই দুই ক্রিকেটার। পিএসএলে দুর্দান্ত পারফরম্যান্স এবং অভিজ্ঞতার কারণে দলে ফেরানো হয়েছে হাসান আলীকে।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলবে প্রথম ম্যাচে ১০ মে থেকে ১৪ মে পর্যন্ত। আর ইংলিশদের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২২ মে থেকে। 

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আয়ুব, ফখর জামান, ইরফান খান নিয়াজী, ইফতেখার আহমেদ, উসমান খান, আজম খান (উইকেটরক্ষক), শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, হারিস রাউফ, হাসান আলী, সালমান আলি আঘা, আব্বাস আফ্রিদি ও আবরার আহমেদ।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2