• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাকিবের ফেরার ম্যাচে ডিপিএল চ্যাম্পিয়ন আবাহনী 

প্রকাশিত: ১৮:৩২, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সাকিবের ফেরার ম্যাচে ডিপিএল চ্যাম্পিয়ন আবাহনী 

আজ মাঠে ফিরে একটি উইকেট নেন আর ৪৯ রান করেন সাকিব।

প্রিমিয়ার লিগের শিরোপা জিততে আবাহনীর দরকার ছিল মাত্র একটি জয়। তবে দলে ছিলেন না বেশকিছু গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তারপরও বিকেএসপির চার নাম্বার মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সেই কাঙ্খিত জয় দিয়েই শিরোপা ধরে রাখার কাজটা সম্পূর্ণ করেছে আবাহনী। আর এই ম্যাচেই মাঠে ফিরেছিলেন শেখ জামালের সাকিব আল হাসান।

সুপার লিগের আরো দুই ম্যাচ বাকি থাকতেই শিরোপার মুকুট ঘরে তুললো তারা।  গত মৌসুমের চ্যাম্পিয়নরা এবারও শেখ জামালকে হারিয়েছে চার উইকেটে। সাকিবের ফেরার ম্যাচে সাকিবদেরই হারিয়ে শিরোপা উৎসবে মেতেেছে আবাহনী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) প্রথমে ব্যাট করতে নেমে এদিন ৯ উইকেটে ২৬৭ রান করে শেখ জামাল। এক পর্যায়ে ১৫২ রানে হারনো দলটিকে লড়াইয়ের পুঁজি এনে দেন নয় নাম্বার ব্যাটার জিয়াউর রহমান। ৫৮ বলে ৮ ছক্কা ও ৬ চারে ৮৫ রান করে জিয়াউর।

এই ম্যাচ দিয়ে বিরতি কাটিয়ে মাঠে ফেরা সাকিব আল হাসানের ব্যাট থেকে আসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৯ রান। ব্যাট হাতে চারটি ছক্কা হাঁকান সাকিব।এ ছাড়া ওপেনার সৈকত আলী ৪১ ও অধিনায়ক নুরুল হাসান সোহান করেন ৪১ রান।

জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় উইকেটে এনামুল হক বিজয় ও আফিফের ১০৩ রানের জুটিতে ম্যাচ অনেকটাই নিজেদের দিকে নিয়ে আবাহনী। দলটির হয়ে সর্বোচ্চ রান করেন আফিফ। খেলেন ৮৩ রানের ইনিংস । তাঁর ৮৮ বলের ইনিংসটি সাজানো ৮ চার ও ২ ছক্কায়।

এনামুলের ব্যাট থেকে আসে ৬৭ রান। এছাড়া দলটির অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতও হাঁকিয়েছেন অর্ধশত। যার সুবাদে চার উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2