• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশের ম্যাচ ভেন্যুতে কি করছেন বোল্ট? 

প্রকাশিত: ১৯:০৫, ১৬ মে ২০২৪

ফন্ট সাইজ
বাংলাদেশের ম্যাচ ভেন্যুতে কি করছেন বোল্ট? 

ক্রিকেট মাঠে উসাইন বোল্ট

ব্যাট হাতে উসাইন বোল্ট। কি অবাক হচ্ছেন? হয়ত অনেকেই ভাবতে শুরু করেছেন এবার বুঝি ক্রিকেটে যোগ দিচ্ছেন বোল্ট। হ্যা, ক্রিকেটে ঠিকই যোগ দিয়েছেন তিনি। হর হামেশাই অ্যাথলেটিক্সের সঙ্গে থাকা এই অ্যাথলিটকে বর্তমানে দেখা যাচ্ছে ক্রিকেটের সঙ্গে, এমনকি চমকে দেয়ার মতো বিষয় হলো আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যাবে এই কিংবদন্তিকে। তবে বোল্ট ক্রিকেটার হিসেবে না বরং শুভেচ্ছাদুত হিসেবে যোগ দিচ্ছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে। আর বোল্ট এসেছেন এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে। 

বেজে উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। এইতো আর কয়েকদিন পরই শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। যে কারণে ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের নির্মাণ হয়েছে বিভিন্ন ক্রিকেট স্টেডিয়াম। ঠিক তেমনি এক স্টেডিয়াম হলো নাসাউ ক্রিকেট স্টেডিয়াম। ৫ মাসের মধ্যে এই স্টেডিয়ামটি নির্মাণ করেছে আইসিসি যার কাজ শুরু হয়েছিল জানুয়ারিতে। এরপর পুরো কাজ শেষ করে গত বুধবার হয়েছে উম্মোচন। এই স্টেডিয়ামে ব্যবহৃত হচ্ছে 'ড্রপ-ইন পিচ। পিচটি নির্মাণ করা হয়েছে যুক্তরাষ্ট্রের অন্য একটি শহর ফ্লোরিডায়। এরপর এখানে এনে পিটটি শুধু বসানো হয়েছে। এই স্টেডিয়ামটিই উদ্বোধন করতে এসেছেন বোল্ট। এই স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচ। 

ক্রিকেটের সঙ্গে থাকতে পেরে নিজের উচ্ছ্বাস পোষণ করেছেন বোল্ট। তিনি বলেন,“আমি ভীষণ উচ্ছ্বসিত। অবশেষে আরও একবার ক্রিকেটের অংশ হতে পেরে আমি গর্বিত। ছোটবেলা থেকেই এই খেলার প্রতি আমার দারুণ ঝোঁক। আমি খুবই খুশি, আমার জীবনের এক অন্যরকম ভালোবাসা ক্রিকেটের সঙ্গে যুক্ত আছি। এই খেলার ব্যাপারটাই আলাদা।”

বিভি/পিএইচ

মন্তব্য করুন: