• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোহামেডানকে রুখে দিলো রহমতগঞ্জ, বড় জয় ঢাকা আবাহনীর

প্রকাশিত: ১১:৪৪, ১৮ মে ২০২৪

ফন্ট সাইজ
মোহামেডানকে রুখে দিলো রহমতগঞ্জ, বড় জয় ঢাকা আবাহনীর

প্রিমিয়ার লিগ ফুটবলে মোহামেডানকে রুখে দিলো রহমতগঞ্জ। ৩-৩ গোলে ড্র হয় ম্যাচটি। এদিন বড় জয় পেয়েছে ঢাকা আবাহনী। ৭-১ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। এদিন পয়েন্ট ভাগাভাগি করে নেয় শেখ রাসেল কেসি ও চট্টগ্রাম আবাহনী। 

প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। রানার্সআপের জন্য লড়ছে ঢাকা মোহামেডান। পয়েন্ট টেবিল আরও মজবুত করার লক্ষ্য নিয়ে রহমতগঞ্জের মুখোমুখি হয় সাদা-কালো জার্সীধারিরা। ময়মনসিংহে মাত্র ৬ মিনিটে জাফরের গোলে এগিয়েও যায় আলফাজের দল। ২১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সুলেমান দিয়াবাতে। 

পিছিয়ে পড়েও ম্যাচে দারুনভাবে ঘুরে দাঁড়ায় রহমতগঞ্জ। আর্নেস্টের গোলের পর পেনাল্টি থেকে স্যামুয়েলের লক্ষ্যভেদে সমতা আনে তারা। জমে ওঠে লড়াই। বিরতির পর পুরোন ঢাকার দলটিকে এগিয়ে দেন স্যামুয়েল। 

পরাজয়ের শঙ্কায় পড়া মোহামেডানের মান রক্ষা করেন অধিনায়ক সুলেমান দিয়াবাতে। ম্যাচ শেষের যোগ করা সময়ে সমতা এনে দেন দলকে। পয়েন্ট ভাগাভাগি করে নেয় দু'দল। 

গোপালগঞ্জে অন্য ম্যাচে ব্রাদার্সকে গোলবন্যায় ভাসায় আবাহনী। আক্রমনের ধারে ৭ বার বল জড়ায় প্রতিপক্ষের জালে। হ্যাটট্রিকসহ ৪ গোল করেন গ্রানাডার কর্ণেলিয়াস। 

ওয়াশিংটন দুটি ও মিরাজ করেন একটি গোল। ৫০ মিনিটে দশ জনের দলে পরিণত হয় ব্রাদার্স। তারপরও একটি গোল শোধ করে পরাজয়ের ব্যবধান কমায় দলটি। এই জয়ে মোহামেডানের সমান ২৯ পয়েন্ট হলো আবাহনীর। তবে পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে টেবিলের দ্বিতীয়তেই আছে মোহামেডান। রহমতগঞ্জের কাছে মোহামেডান না হারায় অবনমন থেকে ক্ষীণ আশা বেঁচে আছে ব্রদার্সের। পরবর্তী দুই ম্যাচই জিতবে হবে তাদের। পাশাপাশি রহমতগঞ্জ হারলেই কেবল প্রিমিয়ারে টিকে থাকবে গোপীবাগের দলটি। বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেল কেসি ১-১ গোলে ড্র করে চট্টগ্রাম আবাহনীর সাথে। এক পয়েন্ট করে পায় দু'দল। 
 

বিভি/টিটি

মন্তব্য করুন: