• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইউরো শুরুর আগেই পোল্যান্ডের দুঃসংবাদ

প্রকাশিত: ১৫:৪৬, ১১ জুন ২০২৪

ফন্ট সাইজ
ইউরো শুরুর আগেই পোল্যান্ডের দুঃসংবাদ

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরুর আগে দুর্ভাবনায় পড়লো পোল্যান্ড দল। জোড়া চোটের খবর পেলো পোলিশরা। সোমবার ঘরের মাঠে তুরস্ককে হারানোর ম্যাচে দলের দুই তারকা খেলোয়াড় রবের্ত লেভান্দোভস্কি ও স্ফিদারস্কি চোটে পড়েছেন।  

ইউরো প্রস্তুতির এই প্রীতি ম্যাচে পোল্যান্ডের জয় ২-১ গোলে। ম্যাচের দ্বাদশ মিনিটে প্রথম গোল করেন স্ফিদারস্কি। গোলে সহায়তা করেন লেভানদোভস্কি। পরে তুরস্ক সমতা ফেরালে ৯০ মিনিটে নিকোলা জালেবস্কির গোলে নিশ্চিত হয় পোল্যান্ডের জয়। 

প্রথমার্ধেই পায়ের চোটে ছিটকে যান দুই তারকা। প্রথম গোলের পর উদযাপন করতে গিয়ে পা মচকে ফেলেন স্ফিদারস্কি। তবু খেলা চালিয়ে যান। কিন্তু ব্যথার তীব্রতা সইতে না পেরে ১৯ মিনিটে মাঠ ছেড়ে যেতে হয় তাকে। স্ফিদারস্কি মাঠ ছাড়ার ১৪ মিনিট পর ঊরুর সমস্যায় ভুগতে দেখা যায় লেভানদোভস্কিকে। কোনো ঝুঁকি না নিয়ে মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে। 

ম্যাচ শেষে কোচ মিখাল প্রবিয়েশ জানিয়েছেন, লেভানদোভস্কির চোট তেমন গুরুতর কিছু নয়। তবে কারলের অ্যাঙ্কেল মচকে গেছে। পরীক্ষা করার পর তার অবস্থা জানা যাবে। এর আগে শুক্রবার ইউক্রেইনের বিপক্ষে পাওয়া চোটে ইউরো থেকে ছিটকেই গেছেন পোল্যান্ডের আরেক ফরোয়ার্ড আর্কাদিউস মিলিক। 

আগামী রবিবার ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের মোকাবেলা করবে পোল্যান্ড। 'ডি' গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ ফ্রান্স ও অস্ট্রিয়া। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2