• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শেষদিকে পান্ডিয়া ঝড়, বাংলাদেশের সামনে বিশাল লক্ষ্য

প্রকাশিত: ২২:১০, ২২ জুন ২০২৪

ফন্ট সাইজ
শেষদিকে পান্ডিয়া ঝড়, বাংলাদেশের সামনে বিশাল লক্ষ্য

২৭ বলে ফিফটি পূর্ণ করে অপরাজিত থাকেন পান্ডিয়া

দেড়শর নিচে ভারতকে আটকাতে পারলো না বাংলাদেশ। শেষদিকে ২৭ বলে ঝড়ো ফিফটি করে ভারতকে ১৯৬ রানের বিশাল সংগ্রহ এনে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। সুপার এইটের দ্বিতীয় ম্যাচে ভারতকে হারাতে হলে বাংলাদেশকে করতে হবে ১৯৭ রান। যা ভঙ্গুর ব্যাটিং লাইনে অসম্ভব প্রায়!

অ্যান্টিগার মাঠে শনিবার (২২ জুন) টসের সময় বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছিলেন, এ পিচে ১৫০-১৬০ রানের স্কোর ভালো। সেই ভালো স্কোরকে অনেক উপরে নিয়েছে ভারত। ইনিংসের শেষ বলে মোস্তাফিজকে চার মেরে ফিফটি পূর্ণ করেন পান্ডিয়া।

সাকিব আল হাসানের বলে রোহিত শর্মা ফেরার পর নবম ওভারে ৩ বলের মধ্যে ২ বলে কোহলি ও সূর্যকুমারকে ফিরিয়ে বাংলাদেশকে উজ্জীবিত করেন তানজিম। বিপজ্জনক হয়ে ওঠা পন্তকে ফেরান রিশাদ। কিন্তু মাঝে শিবম দুবে ও হার্দিক পান্ডিয়ার ৩৪ বলে ৫৩ রানের জুটি ভারতকে এগিয়ে নেয়। 

বাংলাদেশের হয়ে তানজিম ২ উইকেট নিতে ব্যয় করেন ৩২ রান। রিশাদ খরুচে হলেও গুরুত্বপূর্ণ দুটি উইকেট নিয়েছেন। দুই অফ স্পিনার মাহমুদউল্লাহ ও মেহেদীর ৬ ওভারে এসেছে ৩৬ রান। কিন্তু মোস্তাফিজ ছিলেন বেশ খরুচে, ৪ ওভারে দেন ৪৮ রান। ৩ ওভারে ৩৭ রানে ১ উইকেট সাকিবের।

ভারতের হয়ে পান্ডিয়ার ফিফটি ছাড়াও রোহিত ২৩, কোহলি ৩৭ এবং রিশভ পন্ত ৩৬ রান করেন। শিবম ডুবে ফেরার আগে ২৪ বলে ৩৪ রান করেন। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2