• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

বাংলাদেশ ম্যাচের আগে উইন্ডিজ দলে হোল্ডার

প্রকাশিত: ১৫:২০, ২৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বাংলাদেশ ম্যাচের আগে উইন্ডিজ দলে হোল্ডার

ছবি: ফাইল

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে বিশ্ব চ্যাম্পিয়নরা ছন্দে নেই। ইংল্যান্ড  ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচেই হেরেছে তাঁরা। সংগে ইনজুরি ধাক্কায় কোণঠাসা ক্যারিবীয়রা।

ইনজুরির কারণে এর আগে দল থেকে ছিটকে গেছেন বাঁ-হাতি স্পিনার ও অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। তাঁর জায়গায় রিজার্ভ বেঞ্চ থেকে দলে ঢুকেছেন আকিল হোসাইন। এবার বাংলাদেশ ম্যাচের আগে ইনজুরি নিয়ে ছিটকে গেলেন বাঁ-হাতি পেসার অবেদ ম্যাককয়ি। তাঁর জায়গায় দলে ঢুকেছেন জেসন হোল্ডার।

আইসিসি’র টেকনিক্যাল কমিটি হোল্ডারকে মূল দলে নেওয়ার বিষয়টি অনুমোদন করেছে। হোল্ডার রিজার্ভ ক্রিকেটার হিসেবে আগে থেকেই সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। কোয়ারেন্টিন জটিলতা না থাকায় তিনি শুক্রবার (২৯ অক্টোবর) বাংলাদেশের বিপক্ষে ম্যাচেই খেলতে পারবেন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (সিডব্লিউআই) প্রধান নির্বাচক রজার হার্পার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ’হোল্ডার আমিরাতেই আছে এবং সে দলে যোগ দিতে প্রস্তুত। অভিজ্ঞ ও বুদ্ধিমান ক্রিকেটার সে। সুযোগ নিতে ও খেলতে মুখিয়ে আছে।’

ম্যাককয়ি টি-২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের মূল বোলার ছিলেন। দীর্ঘদেহি এই বাঁ-হাতি পেসার ইংল্যান্ডের বিপক্ষেও দারুণ বোলিং করেছেন। শুরুর দুই ম্যাচে বড় ব্যবধানে পরাজিত ওয়েস্ট ইন্ডিজকে তাঁর ইনজুরি আরও ব্যাকফুটে ঠেলে দিয়েছে। ওই সুযোগ নিতে পারবে বাংলাদেশ?

বিভি/এসএম

মন্তব্য করুন: