• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

কোম্যান বরখাস্ত, বার্সা’র কোচ জাভি!

প্রকাশিত: ১৭:১৫, ২৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
কোম্যান বরখাস্ত, বার্সা’র কোচ জাভি!

ছবি: ফাইল

লিগ মৌসুম ভালোভাবে শুরু করতে পারেননি বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান। চ্যাম্পিয়নস লিগে বিধ্বস্ত হয়েছে বায়ার্ন মিউনিখ ও বেনফিকার বিপক্ষে। তারপরও চাকরি টিকে ছিলো ডাচ কোচের।

অ্যাথলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদের বিপক্ষে হারের পরও কোম্যান চাকরি হারাননি। তবে বুধবার (২৮ অক্টোবর) রাতে রায়ো ভায়োকানোর বিপক্ষে হারের পরই চাকরি হারালেন বার্সা ও নেদারল্যান্ডস কিংবদন্তি কোম্যান।

বার্সেলোনা বিবৃতি দিয়ে জানিয়েছে, ‘রোনাল্ড কোম্যানকে বার্সেলোনা কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে। ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা বিষয়টি চূড়ান্ত করেছেন। বৃহস্পতিবার তিনি বার্সা বোর্ড ও খেলোয়াড়দের থেকে বিদায় নেবেন।’

কোম্যান-এর উত্তরসূরী হিসেবে বার্সেলোনা সাবেক মিডফিল্ডার জাভি হার্নান্দেজকে নিয়োগ দিতে চায়। সংবাদ মাধ্যম গোল নিশ্চিত করে জানাচ্ছে যে, এরই মধ্যে জাভিকে বার্সার ডাগ আউটে দাঁড়ানোর প্রস্তাব দেওয়া হয়েছে। জাভিও দায়িত্ব নিতে আগ্রহী। তিনি বর্তমান ক্লাব আল সাদের সংগে এই ব্যাপারে আলাপও শুরু করেছেন।

বার্সেলোনা দলটা তারকা শূন্য হয়ে পড়েছে। মেসি-সুয়ারেজ-গ্রিজম্যানরা ক্যাম্প ন্যুতে নেই। অর্থের অভাবে বার্সা ভালো প্রজেক্টও দাঁড় করাতে পারছে না। তারপরও জাভি দায়িত্ব নিতে আগ্রহী। কারণ তিনি মনে করছেন, আনসু ফাতি, গাভি, প্রেদি, গার্সিয়াদের মতো তরুণদের নিয়ে নতুন দল দাঁড় করাতে পারবেন।

বিভি/এসএম

মন্তব্য করুন: