• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আইপিএল: টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা

প্রকাশিত: ১৯:৪৫, ২৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
আইপিএল: টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা

আজ শনিবার (২৬ মার্চ) পর্দা উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর পঞ্চদশ আসরের। আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেমিয়ামে রাত আটটায় শুরু হওয়া ম্যাচে টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কলকাতা।

আসরের প্রথম ম্যাচেই দু’দলের নেতৃত্বে পরিবর্তন দেখতে পাবেন দর্শক। ধোনির পরিবর্তে চেন্নাইয়ের নেতৃত্ব দেবেন রবীন্দ্র জাদেজা এবং কলকাতা নাইট রাইডার্স এর নেতৃত্বে থাকবেন শ্রেয়াস আইয়ার। 

ভিসা জটিলতায় ভারতে আসতে পারেননি মঈন আলী এবং ইনজুরির কারনে প্রথম ম্যাচে দলে থাকছেন না পেসার দীপক হুদা। এটা ভাবিয়ে তুলেছে  চেন্নাই সুপার কিংসকে।

অবশ্য একই সমস্যায় পড়তে হয়েছে কলকাতার অধিনায়ক আইয়ারকেও। অ্যালেক্স হেলসের বদলি হিসেবে নেওয়া অ্যারন ফিঞ্চ এখনই দলের সাথে যোগ দিতে পারছেন না। ফলে টপ অর্ডার ভাবতে হবে শ্রেয়াস আইয়ারকে। 

কলকাতা একাদশ : ভেঙ্কটেশ আয়ার, আজিঙ্কা রাহানে, শ্রেয়াস আয়ার, নিতীশ রানা, স্যাম বিলিংস. আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শেলডন জ্যাকসন, উমেশ জাদব, শিভাম মাভি ও ভরুণ চক্রবর্তী।

চেন্নাই একাদশ : ঋতুরাজ গায়কাওড়, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, শিবম ডুবে, মাহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে ও তুষার দেশপাণ্ডে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2