• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অনিশ্চয়তা কাটলো, শ্রীলঙ্কা সিরিজে খেলবেন সাকিব

প্রকাশিত: ১৯:২৩, ১৯ এপ্রিল ২০২২

আপডেট: ১৯:৩৪, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
অনিশ্চয়তা কাটলো, শ্রীলঙ্কা সিরিজে খেলবেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে সাকিব আল হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তায় ছিলো। বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, সাকিবের সিদ্ধন্তের অপেক্ষা করছিলেন তারা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিসিবির নির্বাচকরা তার সবুজ সংকেতের অপেক্ষার সেই অনিশ্চয়তা কেটে গেছে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শুধু শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টই খেলবেন না, প্রস্তুতি নিয়েই মাঠে নামবেন। সেজন্য তিনি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন।

ডিপিএল শুরুর আগে সাকিব মোহামেডানের সংগে চুক্তি করলেও দক্ষিণ আফ্রিকা সফর এবং পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে ডিপিএলের চলতি আসরে কোন ম্যাচ খেলতে পারেননি।  এবার ডিপিএল ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন এই অলরাউন্ডার।

মোহামেডানের সংগে চুক্তি থাকলেও রূপগঞ্জে খেলতে বাধা নেই সাকিবের। কারণ ডিপিএলের বাইলজ অনুযায়ী কোন ক্রিকেটার চলতি লিগে ম্যাচ খেলতে না পারলে একই মৌসুমে অন্য দলের সংগে সমঝোতার ভিত্তিতে খেলতে পারবেন এই অলরাউন্ডার। সেই নিয়মেই মোহামেডানের সাকিব খেলবেন রূপগঞ্জে। একইভাবে মোহামেডানের মুশফিকুর রহিম ও মেহেদি মিরাজ শেখ জামালের হয়ে খেলছেন।

উল্লেখ্য, শ্রীলঙ্কা ক্রিকেটে দল আগামী মে মাসের প্রথম সপ্তাহে বাংলাদেশ সফরে আসবে।

বিভি/এএইচ/এইচকে

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2