• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শিরোপা থেকে এক পা দূরে নেইমার-মেসি-এমবাপ্পের পিএসজি

প্রকাশিত: ১০:১৭, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শিরোপা থেকে এক পা দূরে নেইমার-মেসি-এমবাপ্পের পিএসজি

ফরাসি লিগ ওয়ানে দশম শিরোপা থেকে এক কদম দূরে রইলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ৩৩ ম্যাচ শেষে দলটির সংগ্রহ ৭৭ পয়েন্ট। শিরোপা নিশ্চিত করতে দরকার ৭৮। হাতে এখনো ৫টি রাউন্ড। কিন্তু ১ পয়েন্ট পেতে হয়তো আরেকটি ম্যাচ খেলতে হতে পারে তারকায় ঠাসা দলটির।

তবে অনেক সম্ভাবনায় ম্যাচ জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যেত পিএসজির। প্যারিসের দলটি জিতল ঠিকই। তবে অন্য ম্যাচে টেবিলের দুইয়ে থাকা মার্সেই জয় পাওয়ায় অপেক্ষায় থাকতে হচ্ছে পচেত্তিনোর শিষ্যরা।

লিগ ওয়ানে বুধবার রাতে অঁজির বিপক্ষে ৩-০ গোলের দারুণ জয় পেয়েছে পিএসজি। এদিন একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোস ও মার্কুইনোস।

এদিন চোটের কারণে মাঠে নামতে পারেননি লিওনেল মেসি ও নেইমার। তবে দুই স্টারকে ছাড়াই পুরো ম্যাচেই দাপুটে ফুটবল খেলেছে পিএসজি। আক্রমণের ওপর আক্রমণ করে গোলও পেয়ে যায় দ্রুত। 

২৮ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি।  চলতি লিগে এটি তার ২২তম গোল। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান দ্বিগুণ করেন রামোস। আনহেল দি মারিয়ার ক্রসে মাথা ছুঁয়ে লক্ষ্যভেদ করে স্প্যানিশ এই ডিফেন্ডার।

৭৭ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুইনোসের গোলে ব্যবধান ৩-০ করে পিএসজি। নির্ধারিত নব্বই মিনিট শেষে যোগ করা দুই মিনিটে টমাসকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় পিএসজি। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2