• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

ভিনির হ্যাট্রিকে লিভারপুলকে আগাম বার্তা দিলো রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ১০:২০, ১৩ মে ২০২২

ফন্ট সাইজ
ভিনির হ্যাট্রিকে লিভারপুলকে আগাম বার্তা দিলো রিয়াল মাদ্রিদ

এবারের চ্যাম্পিয়ন্স লিগে ফাইনাল খেলব ইংলিশ জায়ান্ট লিভারপুল ও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে নামার আগে ঘরোয়া লিগের মৌসুম শেষ করতে ব্যস্ত দুদলই। সেই জায়গায় লিভারপুলকে অগ্রিম বার্তা দিয়েছে রিয়াল।

স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলের নিচের সারির দল লেভান্তেকে ৬-০ গোলে হারিয়েছে রিয়াল। বৃহস্পতিবার (১২ মে) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে ভিনিসিউস জুনিয়র হ্যাটট্রিক করেন এবং করিম বেনজেমাও পেয়েছেন গোলের দেখা। এই হারে লেভান্তে ৩৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে স্পেনের দ্বিতীয় বিভাগে নেমে গেছে। 

আগামী ২৮ মে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ম্যাচ থাকলেও কার্লো আনচেলত্তি তার প্রথম একাদশে রেখেছিলেন বেনজেমা ও ভিনিসিউসকে। টনি ক্রুস ও কাসেমিরো ছিলেন বেঞ্চে। ২০ মিনিটের মধ্যে রিয়াল দুই গোলে এগিয়ে যায়। ফারল্যান্ড মেন্ডি কাছের পোস্ট থেকে গোল করেন। ভিনিসিউসের ক্রস থেকে বেনজেমা করেন দ্বিতীয় গোল। 

এটি লা লিগায় তার ২৭তম গোল। চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের নায়ক রদ্রিগো ৩৪ মিনিটে ৩-০ করেন। প্রথমার্ধের শেষ মুহূর্তে ভিনিসিউস করেন নিজের প্রথম গোল। দ্বিতীয়ার্ধে ৬৮ ও ৮৩ মিনিটে করেন নিজের প্রথম হ্যাটট্রিক। এই ম্যাচে বেনজেমা ক্লাবের হয়ে ৩২৩তম গোল করে সর্বকালের শীর্ষ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে থাকা মাদ্রিদ লিজেন্ড রাউলকে ছুঁয়েছেন। 

বিভি/এজেড

মন্তব্য করুন: