• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিয়ের পর প্রথম ম্যাচেই উজ্জ্বল নাঈম, ফোন দেয়নি বউ

প্রকাশিত: ২২:১৪, ১৬ মে ২০২২

ফন্ট সাইজ
বিয়ের পর প্রথম ম্যাচেই উজ্জ্বল নাঈম, ফোন দেয়নি বউ

চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংস শেষে এখনো সেরা পারফর্মার নাঈম হাসান। পরপর দুটি সিরিজে সুযোগ না পাওয়া নাঈম ৬টি উইকেট শিকার করে নিজের সক্ষমতার পরিচয় দিয়েছেন। নিজেকে প্রমাণ করার এই ম্যাচটি ছিল নাঈমের বিয়ের পরের প্রথম ম্যাচ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উঠে এলো মাঠ ও মাঠের বাইরের ইনিংসের কথা। গত অক্টোবরে বিয়ে করেছেন নাঈম। বউ ভাগ্যেই কি খুললো সাফল্যের পথ? এমন প্রশ্ন হয়তো নাঈমের মনেও উঁকি দিয়েছে। আজকের ফিগারটাই তার ক্যারিয়ারের সেরা ৩০-৪-১০৫-৬। যেটা বিয়ের পরের প্রথম ম্যাচের অর্জন। 

দুর্দান্ত একটি ইনিংস খেলার পর বউ ফোন দিয়েছে কিনা জানতে চাইলে জবাবে নাঈম বলেন, আলহামদুলিল্লাহ, আসলে বিয়ের পর তো সিরিজ হয়েছে, ওগুলোয় ছিলাম না। এখন প্রথম ম্যাচ আল্লাহর রহমতে ভালো হয়েছে। বউ কল দেয় নাই।

এর আগেও টেস্টে দুবার ইনিংসে ন্যূনতম ৫ উইকেট পেয়েছেন নাঈম। তবে এবারেরটা ভিন্ন। কেননা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ব্যাটিংবান্ধব উইকেটে ৬ উইকেট নেওয়া সহজ কথা নয়। 

অভিষেক টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আর জিম্বাবুয়ের বিপক্ষে ইনিংসে ৫ উইকেট পেলেও আজকের পারফরম্যান্সকে এগিয়ে রাখছেন এই অফ স্পিনার। তিনি বলেন, আসলে এটাই এগিয়ে বলতে হবে। সব পাঁচ উইকেটই তো অন্যরকম। এই উইকেটে চিন্তা ছিল ভালো জায়গায় বোলিং করা। আমি চেষ্টা করেছি ফ্লাইট দেওয়ার। গতকাল একটু ফ্লাইট দিয়েছিলাম। আজকে লক্ষ্য ছিল ভালো জায়গায় জোরের ওপর বল করা।

বিভি/এজেড

মন্তব্য করুন: