• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশের টি-টুয়েন্টি বিশ্বকাপ দলে থাকবেন না তামিম

প্রকাশিত: ১৭:১৮, ৩ জুলাই ২০২২

আপডেট: ১৯:০০, ৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
বাংলাদেশের টি-টুয়েন্টি বিশ্বকাপ দলে থাকবেন না তামিম

শেষ পর্যন্ত তামিম ইকবালকে ছাড়াই আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলবে বাংলাদেশ। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হতে যাওয়া এই বিশ্ব আসরে তামিমকে দলে না রাখার পরিকল্পনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রবিবার (৩ জুলাই) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই কথা জানিয়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টুয়েন্টি সিরিজে না খেলায় তামিম ইকবালকে আপাতত বিশ্বকাপের দলের পরিকল্পনায় রাখা হচ্ছে না। তাছাড়া বেশ কয়েকটি সিরিজে আমরা সংক্ষিপ্ত ফরম্যাটে তামিমকে পাইনি, তাই তাকে ছাড়াই দল সাজানোর কথা ভাবতে হচ্ছে।

এর আগে ক্যারিবিয়ানে যাওয়ার আগে কিছুটা অভিমানের সুরেই তামিম ইকবাল বলেছিলেন, টি-টুয়েন্টি ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন না। মিডিয়া কিংবা বোর্ডের অন্যরা তার ক্যারিয়ার নিয়ে কথা বলে যাচ্ছে।

গত জানুয়ারিতে বিপিএল চলাকালীন এ ফরম্যাট থেকে ছয় মাসের বিরতি নিয়েছিলেন তিনি। যার মেয়াদ শেষ হবে আগামী মাসে। এই ফরম্যাটে দেশের একমাত্র সেঞ্চুরিয়ান তামিম।

এদিকে তামিমের মন্তব্য নিয়ে সোজাসাপ্টা প্রতিক্রিয়া দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সংবাদমাধ্যমকে বলেছিলেন, তিনি নিজে এবং বোর্ড থেকে অনেকবারই বাঁহাতি এ ওপেনারের সঙ্গে টি-২০ নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু ফিরতে রাজি হননি তামিম। 

বিভি/এজেড

মন্তব্য করুন: