• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নতুন জার্সি গায়ে মাঠে নামবে ব্রাজিল 

প্রকাশিত: ১৯:০৯, ১২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
নতুন জার্সি গায়ে মাঠে নামবে ব্রাজিল 

ফুটবল ভক্তদের কাছে কাতার বিশ্বকাপে বরাবরের মতো ফেভারিট দল আর্জেন্টিনা এবং ব্রাজিল। কদিন আগে আর্জেন্টিনা তাদের জার্সি উন্মোচন করেছে। ব্রাজিলের জার্সি এখনও উন্মোচিত হয়নি। তারা জার্সি নিয়ে একটি রহস্য বজায় রেখে চলেছে। তবে সে রহস্য গোপন থাকেনি। ফাঁস হয়ে গেছে। গোপনীয়তা ফাঁস হয়ে যাওয়ায় কিছুটা অসন্তুষ্ট ব্রাজিল দল। তবু জানা গেছে তারা নতুন নকশার জার্সি গায়েই বিশ্বকাপের মাঠে নামবে। খবর: ব্রাজিলিয়ান ক্রীড়া দৈনিক গ্লোবোএস্পোর্তে।

গ্লোবোর খবর অনুযায়ী, ব্রাজিলের ১ (হোম) ও ২ (অ্যাওয়ে) জার্সির নকশা প্রায় চূড়ান্ত হয়েই গেছে। এখন শুধু আর শেষ পর্যায়ের কিছু সমন্বয় বাকি।

২০০২ বিশ্বকাপে রোনালদোরা এই জার্সি পরে খেলেছিলেন। গ্লোবো জানাচ্ছে, ২০০২ সালে জাপান-কোরিয়া বিশ্বকাপে যে জার্সি পরেছিল ব্রাজিল, অনেকটা সেটি থেকে অনুপ্রাণিত হয়ে এবারের হোম জার্সির নকশা তৈরি করা হচ্ছে। এই জার্সিতে বাহুর দিকটিতে হলুদ ও সবুজের ছোঁয়া থাকবে।

ব্রাজিলের এই জার্সি আনুষ্ঠানিক উন্মোচন হবে আগস্টে। সেপ্টেম্বরের শেষ দিকে ব্রাজিলের দুটি ম্যাচ খেলার কথা। নতুন জার্সি পরেই ২২ বা ২৩ সেপ্টেম্বর চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের বাকি থাকা ম্যাচ, এরপর ২৭ সেপ্টেম্বর একটি প্রীতি ম্যাচ খেলার কথা ব্রাজিলের।

বিভি/এনএ

মন্তব্য করুন: