• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কাতার বিশ্বকাপে নতুন রঙের জার্সিও পরবেন মেসিরা

প্রকাশিত: ১৭:২৩, ২৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
কাতার বিশ্বকাপে নতুন রঙের জার্সিও পরবেন মেসিরা

আগামী নভেম্বরে মাঠে গড়াবে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবলের মহাআসর। ফুটবল যজ্ঞের উত্তাপ ইতোমধ্যে ছড়াতে শুরু করেছে বিশ্ব ক্রীড়াঙ্গনে। প্রস্তুত হয়েছে ৩২টি দলই। নিজেদের দল গোছানোর পাশাপাশি অন্যান্য সরঞ্জাম নিয়েও প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। এরই মধ্যে নিজেদের দ্বিতীয় জার্সি (অ্যাওয়ে কীট) প্রকাশ করেছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) টুইটারে প্রকাশিত হওয়া জার্সিতে রয়েছে নতুনের ছোঁয়া। এতোদিন ধরে সাদা-আকাশী কিংবা কালো পোশাকেই দেখেই অভ্যস্ত ভক্তরা। কিন্তু এবার মেসিদের দেখা যাবে বেগুনি রঙের টি-শার্টে। এডিডাসের স্পন্সর করা এই টি-শার্টে রয়েছে অন্য জার্সির মতোই সেম ডিজাইন। শুধু রঙটাই হবে ভিন্ন।

আর্জেন্টিনার অ্যাওয়ে জার্সি

এফএফ লোগোর উপর দুটি শিরোপার প্রতীক হিসেবে রয়েছে দুটি তারকা চিহ্ন। পুরো টি-শার্টে রয়েছে বেগুনি রঙের আভা। নিচের দিকে ঢেউ খেলানো কিছু ডিজাইন দিয়ে সাজানো হয়েছে অ্যাওয়ে জার্সিটা।

এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ‘সি’ গ্রুপে খেলবে লা আলবাসিলেস্তোরা। এই গ্রুপে মেসিদের প্রতিপক্ষ সৌদি আরব, মেক্সিকো এবং পোল্যান্ড। নভেম্বরের ২০ তারিখ ইভেন্ট শুরু হবে। আর তৃতীয় দিন অর্থাৎ ২২ নভেম্বর মাঠে নামবে মেসিরা। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সৌদি আরব।

বিভি/এজেড

মন্তব্য করুন: