• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আজ মাঠে নামছে বাংলাদেশের ম্যাচ, সম্ভাব্য একাদশে এক পরিবর্তন

প্রকাশিত: ২৩:৫৬, ২৬ অক্টোবর ২০২২

আপডেট: ০৭:০৭, ২৭ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
আজ মাঠে নামছে বাংলাদেশের ম্যাচ, সম্ভাব্য একাদশে এক পরিবর্তন

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু হয়েছে সবগুলো দলেরই। বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে জয় পেলেও দক্ষিণ আফ্রিকা ছিল জয়বঞ্চিত। নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টির কারণে জিম্বাবুয়ের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দু’দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার প্রস্তুতি নিয়েছে প্রোটিয়া ও টাইগাররা।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সকাল ৯টায় শুরু হবে ম্যাচটি। এর আগে সিডনির মাঠে কোনো টি-টোয়েন্টি খেলেনি বাংলাদেশ দল। এটাই তাদের প্রথম ম্যাচ। আইসিসির ওয়েবসাইটে প্রকাশিত সম্ভাব্য একাদশে এক পরিবর্তন দেখা গিয়েছে। ইয়াসির আলীর পরিবর্তে মেহেদি হাসান মিরাজকে দেখানো হয়েছে।

ম্যাচের আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান জানিয়েছেন নিজের নির্ভারতার কথা। পুরো দল আছে চনমনে। সিডনির দর্শক প্রেরণা যোগাবে। আর স্পিন সহায়তা কাজে দিতে পারে এমনটাই আশা করছেন সাকিব। 

অন্যদিকে প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিদি জানিয়েছেন, বাংলাদেশকে হারাতে সবচেয়ে সহায়ক হতে পারে দলের পেস আক্রমণ। আমরা নিজেদের শক্তির জায়গা নিয়ে ভাবছি। বিশ্বকাপে যে কয়টা ম্যাচ দেখেছি, পেসাররাই বেশি সফল ছিল। আমরাও নিজেদের শক্তির জায়গা ধরেই সামনে এগিয়ে যাব।

টি-টোয়েন্টি ফরম্যাটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৭ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। কোনো জয় না পেয়ে প্রতিবার হেরে মাথা নিচু করে মাঠ ছেড়েছে লাল-সবুজের সেনারা। বিশ্বকাপ দিয়ে হয়তো শূন্য খাতা পূরণ করা শুরু করবে এমনটাই প্রত্যাশা ভক্তদের।

ম্যাচের আগে দুই দলের সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে আইসিসির টি-টোয়েন্টি ওয়েবসাইট। চলুন দেখে নিই দুই দলের সম্ভাব্য একাদশ....

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সৌম্য সরকার, নাজমুল হাসান শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন  আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

দক্ষিণ আফ্রিকা একাদশ : কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা, রাইলি রুশো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, স্ট্রিস্টান স্টাবস, ওয়াইন পারনেল, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্তজে ও লুঙ্গি এনগিদি।

বিভি/এজেড

মন্তব্য করুন: