• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সম্প্রচার বন্ধে খেলা দেখতে পারছেন না সৌদিরা 

প্রকাশিত: ১২:৪২, ২৭ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
সম্প্রচার বন্ধে খেলা দেখতে পারছেন না সৌদিরা 

বিশ্বকাপে মেসিদের পক্ষে রেকর্ড গড়লেও পোলান্ডের সাথে হারার পার অনেকটাই থিতু হয়েছে সৌদি আরবের কাতার বিশ্বকাপ ফুটবল যাত্রা। এরই মধ্যে বড় দুঃসংবাদ হলো সৌদি আরবে নাকি ফুটবল খেলা দেখা যাচ্ছে না। এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে বার্তা সংস্থা এএফপি। 

সৌদি আরবের গ্রাহকদের বরাত দিয়ে শনিবার প্রকাশিত প্রতিবেদনে এএফপি জানিয়েছে, ফুটবল বিশ্বকাপের অফিসিয়াল স্ট্রিমিং প্ল্যাটফর্ম কোনও ধরনের ব্যাখ্যা ছাড়াই সৌদি আরবে সম্প্রচার বন্ধ করে দিয়েছে বলে মনে হচ্ছে।

এএফপির প্রতিবেদন বলছে, টড টিভি সৌদি আরবে ফুটবল বিশ্বকাপের অফিসিয়াল স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে যা কাতারি সম্প্রচারকারী বেইন (beIN) মিডিয়া গ্রুপের মালিকানাধীন।

সংস্থাটি গ্রাহকদের পাঠানো একটি বিবৃতিতে জানিয়েছে, ‘সৌদি আরবে বিশ্বকাপের সম্প্রচারে সমস্যা পরিলক্ষিত হচ্ছে, তবে বিষয়টি সমাধানের কাজ চলছে। এ বিষয়ে সৌদি সরকার অফিসিয়ালি কোন মন্তব্য করেনি। প্রতিবেদন বলছে, সমস্যাটি গোটা সৌদিতে নয়, কিছু কিছু জায়গায় অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণ পর থেকে সমস্যা দেখা দেয়। আবার কেউ বলেছেন, এক এক সময় সম্প্রচার শুরু হচ্ছে। কিন্তু ১০-১৫ মিনিট পরে আবার তা বন্ধ হয়ে যাচ্ছে। 

টড টিভি মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ২৪টি দেশে অফিসিয়াল বিশ্বকাপ স্ট্রিমিং পরিষেবা হিসেবে খেলা সম্প্রচারের দায়িত্বে রয়েছে। 
 

বিভি/এসআই

মন্তব্য করুন: