• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিপদ বাড়লো ব্রাজিলের, এক তারকার বিশ্বকাপ শেষ

প্রকাশিত: ১৮:৫০, ৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৯:৩৫, ৩ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
বিপদ বাড়লো ব্রাজিলের, এক তারকার বিশ্বকাপ শেষ

জেসুসকে সান্ত্বনা দিচ্ছেন নেইমার

ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচ হারের পর আরও দুঃসংবাদ পেয়েছে ব্রাজিল। কাতার বিশ্বকাপে আর মাঠে নামা গবে না আর্সেনালে খেলা ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসের। হাঁটুর ইনজুরি নিয়ে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। 

চিকিৎসকরা জানিয়েছেন, হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠতে এক মাস সময় লেগে যেতে পারে জেসুসের। ব্রাজিলের সংবাদ মাধ্যম গ্লোবো বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদ মাধ্যম টেলিগ্রাফ ইউকে, ডেইলি মেইল একই খবর দিয়েছে। 

ইনজুরির তালিকা এখানেই শেষ নয়, নেইমার, সান্দ্রো ও দানিলোর পর জেসুস। সেই সঙ্গে লেফট ব্যাক অ্যালেক্স টেলাসও বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বলে মনে করা হচ্ছে। তিনিও হাঁটুর ইনজুরিতে পড়েছেন। যা থেকে সেরে উঠতে সার্জারির দরকার পড়তে পারে। 

আরও পড়ুন: 

 

সান্দ্রোর বিকল্প লেফট ব্যাক হিসেবে ক্যামেরুনের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন অ্যালেক্স টেলেস। দানিলোর বিকল্প হিসেবে শেষ দুই ম্যাচে খেলেছেন যথাক্রমে এদের মিলিতাও  এবং দানি আলভেস।

নেইমার ও সান্দ্রোর ইনজুরি এবং দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলার সম্ভাবনা নিয়ে ব্রাজিলের টিম ডক্টর রদ্রিগো লাসমার জানিয়েছেন, তারা এখনও বল নিয়ে অনুশীলনে নামেননি। তবে শনিবার বল নিয়ে অনুশীলনে করার কথা। ওই অনুশীলনের পরই বোঝা যাবে তারা খেলার জন্য প্রস্তুত কিনা। নেইমার ও সান্দ্রোর খেলার সম্ভাবনা আছে বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: