• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

আর্জেন্টিনার সঙ্গে হাতাহাতি হওয়া নিয়ে কথা বললেন ক্রোয়েশিয়া কোচ

প্রকাশিত: ১৮:২৮, ১৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ২১:২০, ১৩ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
আর্জেন্টিনার সঙ্গে হাতাহাতি হওয়া নিয়ে কথা বললেন ক্রোয়েশিয়া কোচ

২০১৮ বিশ্বকাপে ক্রোয়েশিয়া-আর্জেন্টিনা ম্যাচে হাতাহাতি হয়েছিল।

এবারের বিশ্বকাপে সবচেয়ে বেশি আলোচিত ম্যাচ আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের কোয়ার্টার ফাইনালের খেলা। ওই ম্যাচে দেখানো হয়েছে সবচেয়ে বেশি কার্ড। ওই ম্যাচে হয়েছে হাতাহাতির ঘটনাও। নিজেদের ম্যাচেও এমন হবে কীনা তা নিয়ে মুখ খুলেছেন ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচ।

তিনি আশা করছেন সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে এমন ঘটনা ঘটবে না। রাত একটায় কাতারের লুসাইল স্টেডিয়ামে দল দুটি ফাইনালের লড়াইয়ে মাঠে নামবে। নেদারল্যান্ডস-আর্জেন্টিনার ম্যাচে মাঠের বাইরের বিষয়াদি নিয়ে অনেক রাগারাগি ও বিশৃঙ্খলা হয়েছে। আশা করি এমন কিছু আর হবে না।

যদিও ফুটবলের মাঠে সংঘাত নতুন কিছু নয়। মাঠের ভেতরে কিংবা বাহিরের বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই হাতাহাতি দেখা যায় খেলার মাঠে। সংবাদ সম্মেলনে সেই বিষয় নিয়েই কথা বলেন ক্রোয়েশিয়া কোচ দালিচ। তিনি বলেন, আমি আবেগপ্রবণ হয়ে কখনও কারো ওপর রাগ করি না। তিনি যোগ করেন, এই ম্যাচ দুটি দলের জন্যই বিশাল বড়ো। ফাইনালের টিকেটের জন্য লড়তে যাচ্ছি আমরা।

এদিকে আর্জেন্টিনার সঙ্গে একটি মনোমালিন্যের ইতিহাস রয়েছে ক্রোয়েটদেরও। ২০১৮ সালের শেষ দেখায় ক্রোয়াটদের কাছে ৩-০ গোলে পরাজিত হয়ে, গ্রুপ পর্বে রানার্সআপ হয়। পরে সুপার সিক্সটিনে ফ্রান্সের কাছে হেরে বিদায় নেয় আর্জেন্টিনা। সেই ম্যাচের পর আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি দালিচের সঙ্গে হাত না মিলিয়েই চলে যায়।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2