• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

পেলের কফিন নিয়ে সেলফি তুলে তোপের মুখে ফিফা সভাপতি

প্রকাশিত: ২৩:৫৩, ৩ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
পেলের কফিন নিয়ে সেলফি তুলে তোপের মুখে ফিফা সভাপতি

পাশে পেলের কফিন, সেলফি তুলছেন ইনফান্তিনো

পুরো ফুটবল বিশ্বকে কাঁদিয়ে বিদায় নিয়েছেন ব্রাজিলের কিংবদন্তী পেলে। চির নিদ্রায় সমাহিতও হয়েছেন। কিন্তু তার শেষ যাত্রা ঘিরে বিতর্কের মুখে পড়েছেন ফুটবলের নিয়ন্ত্রক সংগঠন ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। পেলের কফিন নিয়ে সেলফি তুলে তোপের মুখে পড়েছেন তিনি।

সোমবার সান্তোসের মাঠে শেষ শ্রদ্ধা জানানো হয় ফুটবল সম্রাটকে। সেখানে উপস্থিত হয়েছিলেন জিয়ান্নি ইনফান্তিনো। ভিলা বেলমিরোতে গতকাল ২৪ ঘণ্টার জন্য রাখা হয়েছিল পেলের শবদেহ। সান্তোসের ব্রাজিলিয়ান কিংবদন্তিকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে সেখানে ঢল নামে লাখো জনতার। 

বিভিন্ন অঙ্গনের তারকারা ছুটে যান পেলেকে সম্মান জানাতে। একই কারণে গিয়েছিলেন ফিফা সভাপতিও। সেসময় অদ্ভুত কাণ্ড ঘটিয়ে সমালোচনার মুখে পড়েছেন ফিফা প্রধান। সম্মান জানাতে গিয়ে পেলের কফিনের সামনে দাঁড়িয়ে সেলফি তোলেন তিনি। এরপরই শুরু হয় সমালোচনা।

কিংবদন্তীর শেষযাত্রায় আবেগঘন অনুষ্ঠানে সেলফি তোলা মেনে নিতে পারেননি ভক্তরা। তার সেলফি তোলার সেই মুহূর্তটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল। পরে  পেলের স্ত্রীকে সান্ত্বনা জানান ফিফা প্রধান। যদিও এ ব্যাপারে কিছুই বলেননি ফিফা বস।

বিভি/এজেড

মন্তব্য করুন: