• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

রোনালদো আসায় দৈনিক ২ ঘণ্টা সৌদি পার্ক বন্ধ, জানা গেল কারণ

প্রকাশিত: ২৩:০৪, ১৭ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
রোনালদো আসায় দৈনিক ২ ঘণ্টা সৌদি পার্ক বন্ধ, জানা গেল কারণ

ফুটবলের অন্যতম সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান আবাসভূমি সৌদি আরব। তিনি ও তার পরিবার এখন রয়েছেন আরব ভূমিতে। তাদের বিনোদনের জন্য বিশেষ ব্যবস্থা করেছে সৌদি আরব। তাদের আগমনের জন্য সৌদি আরবের একটি পার্ক দৈনিক ২ ঘণ্টা বন্ধ রাখা হচ্ছে। কেন জানেন?

রিয়াদের একটি বিনোদন পার্কে বিনোদনের জন্য যাচ্ছেন রোনালদো ও তার পরিবার। ওই পার্কে ২ ঘণ্টা ধরে বরাদ্দ রাখা হয়েছে রোনালদো পরিবারের জন্য। সেই সময় তারা বাদে বাকি কেউ সেই পার্কে ঢুকতে পারবেন না। ফলে ২ ঘণ্টা বন্ধ রাখা হচ্ছে পার্কটি।

ইতিমধ্যেই সেই পার্কে সপরিবার গিয়েছেন রোনালদো। অনেক মজা করেছেন। তার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন জর্জিনা। সেখানে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে আমোদ করতে দেখা গিয়েছে রোনালদো ও জর্জিনাকে।

রোনালদো সৌদির ক্লাব আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই খবরের শিরোনামে। সে দেশে পা দিয়েই সৌদির নিয়ম ভেঙেছেন সিআর সেভেন। সেখানে তার সঙ্গে গিয়েছেন বান্ধবী জর্জিনাও। একসঙ্গে থাকছেন তারা। কিন্তু সৌদির আইন অনুযায়ী, বিয়ে না করে যুগলে একসঙ্গে থাকতে পারেন না। সে রকম করলে কড়া শাস্তি দেওয়া হয়। কিন্তু রোনালদোকে বিশেষ অনুমতি দেওয়া হয়েছে। এ বার রোনালদো জন্য বিনোদনের বিশেষ ব্যবস্থা করল সে দেশ।

বিভি/এজেড

মন্তব্য করুন: