• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বারের তরুণীকে স্পর্শ, কঠিন সিদ্ধান্ত আলভেজের স্ত্রীর

প্রকাশিত: ১৯:৪১, ১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বারের তরুণীকে স্পর্শ, কঠিন সিদ্ধান্ত আলভেজের স্ত্রীর

ক্যারিয়ারের শেষ বেলায় এসে কলঙ্কে জড়িয়েছেন ব্রাজিলের কিংবদন্তী দানি আলভেজ। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় থাকাকালে বারের এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন তিনি। আপাতত রয়েছেন জেলে। তার এই অপকর্ম মেনে নিতে পারছেন না স্ত্রী জোয়ানা সানজ। নিচ্ছেন বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত।

এই অভিযোগের জেরে সম্প্রতি মেক্সিকান ক্লাব পুমাস থেকেও চাকরিচ্যুত হয়েছেন ব্রাজিলিয়ান তারকা। তবে এবার আরও দুঃসংবাদ থাকছে বার্সেলোনার সাবেক তারকার জন্য। আলভেজকে গ্রেফতারের পর থেকেই ভেঙে পড়েছেন তার স্ত্রী জোয়ানা সানজ। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুছে ফেলেছেন সেলেসাও ডিফেন্ডারের সঙ্গে থাকা তার ছবিগুলো। 

স্প্যানিশ একটি ‘টিভি শো’র বরাতে ক্রীড়াভিত্তিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, ব্রাজিলিয়ান তারকা ফুটবলারের কাছে ডিভোর্স চেয়েছেন সানজ। মূলত অন্য নারীর সঙ্গে স্বামীর এমন কান্ড মানতে পারছেন না স্প্যানিশ মডেল। এমনকি আলভেজকে বাঁচাতে আদালতকে যে সাক্ষ্য দিয়েছেন সে ব্যাপারের আক্ষেপ প্রকাশ করেছেন তিনি। 

স্প্যানিশ সাংবাদিক লেটিসিয়া রেকুয়েজো এ প্রসঙ্গে বলেন, আলভেজের দোষ থাকুক কিংবা না থাকুক, তা নিয়ে মাথাব্যথা নেই। আলভেজকে রক্ষা করতে শুরুতে জোয়ানা যে সাক্ষ্য দিয়েছিলেন, তার জন্য আফসোসও করছেন তিনি। মূলত আলভেজের আইনজীবীর চাপে পড়ে এমন বক্তব্য দিয়েছিলেন সানজ।

আলভেজের কারাগারে থাকার ১০ দিন পেরিয়েছে। স্পেনের ব্রায়ান্স-২ কারাগারে বন্দী আছেন আলভেজ।

বিভি/এজেড

মন্তব্য করুন: