• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রবিবার শেখ কামাল জাতীয় যুব গেমসের দ্বিতীয় আসর শুরু

প্রকাশিত: ২২:১৫, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
রবিবার শেখ কামাল জাতীয় যুব গেমসের দ্বিতীয় আসর শুরু

আগামী রবিবার (২৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে শেখ কামাল জাতীয় যুব গেমসের দ্বিতীয় আসর। সেদিন আর্মি স্টেডিয়ামে গেমসের চূড়ান্ত পর্বের অনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪ মার্চ শেষ হবে গেমস।

গেমস উপলক্ষ্যে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনে সংবাদ সম্মেলনে এই আয়োজনের বিভিন্ন দিক তুলে ধরেন বিওএর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। চূড়ান্ত পর্বের ২৪ ডিসিপ্লিনই অনুষ্ঠিত হবে ঢাকার বিভিন্ন ভেন্যুতে। এই গেমস আয়োজনের মূল লক্ষ্য-ভবিষ্যতের জন্য মানসম্মত খেলোয়াড় তৈরি। 

এবার গেমসের উদ্বোধন ও সমাপনীতে খুব জাকজমকপূর্ণ অনুষ্ঠান থাকবে না, আর্থিক খরচ কমিয়ে একটি সুন্দর গেমস উপহার দিতে চায় বিওএ, জানিয়েছেন সহ-সভাপতি ও মিডিয়া কমিটির চেয়ারম্যান শেখ বশির আহমেদ মামুন। 

চূড়ান্ত পর্বের ১৯৩টি ইভেন্টে স্বর্ণ ও রৌপ্য এবং ব্রোঞ্জ থাকবে ২৮৭টি। গেমসে ৪ হাজার ক্রীড়াবিদ অংশগ্রহণ করবে। ২৬ জানুয়ারি আনুষ্ঠানিক উদ্বোধন হলেও, বৃহস্পতিবার থেকেই চূড়ান্ত পর্বের আনুষ্ঠানিকতা শুরু হবে। সেদিন টুঙ্গিপাড়ায় মশাল প্রজ্বলন করবেন বিওএ সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ।

চূড়ান্ত পর্বে খেলোয়াড়দের খাবারের জন্য জনপ্রতি দৈনিক ৬০০ টাকা, আবাসন বাবদ ৬০০ ও যাতায়াত বাবদ ১৬০০ টাকা বরাদ্দ করা হয়েছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: