• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ভারতে খেলতে যাবে না পাকিস্তান, বিশ্বকাপের ম্যাচ বাংলাদেশে?

প্রকাশিত: ২১:৫৭, ২৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ভারতে খেলতে যাবে না পাকিস্তান, বিশ্বকাপের ম্যাচ বাংলাদেশে?

ভারত-পাকিস্তান ক্রিকেট যুদ্ধের উত্তাপ পৌঁছেছে অন্য উচ্চতায়। ২০২৩  বিশ্বকাপ খেলতে ভারতে আসবেই না পাকিস্তান। এমনটাই আপডেট দিচ্ছে ভারতীয় গণমাধ্যম। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে বিশ্বকাপের ম্যাচ পাকিস্তান  খেলবে নিরপেক্ষ ভেন্যু বাংলাদেশে!

এদিকে এশিয়া কাপ খেলতে ভারত সরাসরি পাকিস্তানে যেতে অস্বীকার করেছে। এশিয়া ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট এবং বিসিসিআই সচিব জয় শাহ সরাসরি বলে দিয়েছিলেন, ভারত কোনওভাবেই এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যাবে না।

পাল্টা কয়েক মাস আগে পিসিবির তরফে হুমকি দেওয়া হয়, ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না এলে পাক দলও ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ বয়কট করবে।

শেষমেশ আইসিসির মধ্যস্থতায় ঠিক হয় ভারত এশিয়া কাপে অংশ নেবে। তবে পাকিস্তানে খেলতে যাবে না। বরং কোনও নিরপেক্ষ ভেন্যুতে টুর্নামেন্টে অংশ নেবে। এই সূত্র ধরেই এবার পাকিস্তান ভারতের বদলে বাংলাদেশের মাটিতে বিশ্বকাপ খেলতে চলেছে।

আইসিসির জেনারেল ম্যানেজার ওয়াসিম খান পাকিস্তানের এক স্থানীয় প্রচারমাধ্যমে বলে দিয়েছেন, এশিয়া কাপে ভারতের ম্যাচ পাকিস্তানে হবে কিনা, তা নিয়ে নিশ্চিত নই। তবে নিউট্রাল ভেন্যুতে সম্ভবত টুর্নামেন্ট আয়োজিত হবে। একইভাবে মনে হয় না, পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে যাবে। মনে হয় পাকিস্তানের বিশ্বকাপের ম্যাচ কোনও নিরপেক্ষ ভেন্যুতে আয়োজিত হবে। ভারতের এশিয়া কাপের ম্যাচের মত।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2