• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জুনিয়র এশিয়া কাপ হকি: থাইল্যান্ডকে হারাল বাংলাদেশ

প্রকাশিত: ১২:৫২, ৩১ মে ২০২৩

ফন্ট সাইজ
জুনিয়র এশিয়া কাপ হকি: থাইল্যান্ডকে হারাল বাংলাদেশ

ওমানে মেন'স জুনিয়র অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ হকির স্থান নির্ধারণী ম্যাচে থাইল্যান্ডকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। গতকাল এই জয়ে জাপানের বিপক্ষে পঞ্চম ও ষষ্ঠ স্থান নির্ধারণী ম্যাচ খেলার সুযোগ পেয়েছে মামুন উর রশিদের দল।

শক্তিশালী দক্ষিণ কোরিয়ার কাছে হেরে সেমিফাইনাল খেলার স্বপ্ন গুঁড়িয়ে যাওয়ার পর পঞ্চম থেকে অস্টম স্থান নির্ধারণী ম্যাচে লড়ছে বাংলাদেশ। সে পরীক্ষায় মঙ্গলবার থাইল্যান্ডকে উড়িয়ে পঞ্চম ও ষষ্ঠ স্থান নির্ধারণী ম্যাচ খেলার টিকেট নিয়েছে প্রিন্স লাল সামন্তরা।

ওমানের সালালাহ স্পোর্টস কমপ্লেক্সে ম্যাচের প্রথম কোয়ার্টারে তাসিন আলি ও আমিরুল ইসলাম গোল করে ২-০ লিড এনে দেন দলকে। দ্বিতীয় কোয়ার্টারে থাই যুবারা একটি গোল শোধ দিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালায়। ১৮ মিনিটে হাসানের ফিল্ড গোলে ম্যাচের লাগাম থাকে বাংলাদেশের হাতে।

তৃতীয় কোয়ার্টারে গোলের দেখা পায়নি কোনো দল। চতুর্থ কোয়ার্টারের শেষ দিকে জাহিদ হোসেন পেনাল্টি কর্নার থেকে দলের চতুর্থ গোল করে বড়ো জয় নিশ্চিত করেন। এর আগে জাপান ৮-০'তে ওমানকে উড়িয়ে পঞ্চম ও ষষ্ঠ স্থান নির্ধারনী ম্যাচের টিকেট নেয়। কাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় মাঠে গড়াবে বাংলাদেশ-জাপান ম্যাচটি। 

বিভি/রিসি

মন্তব্য করুন: