• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফেডারেশন কাপে ১৪ বছর পর চ্যাম্পিয়ন মোহামেডান, আনন্দের জোয়ার ক্লাবে

প্রকাশিত: ০৯:৫৪, ১ জুন ২০২৩

আপডেট: ০৯:৫৪, ১ জুন ২০২৩

ফন্ট সাইজ
ফেডারেশন কাপে ১৪ বছর পর চ্যাম্পিয়ন মোহামেডান, আনন্দের জোয়ার ক্লাবে

১৪ বছর পর ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হয়ে আনন্দে ভাসছেন মোহামেডান ক্লাবের ফুটবলার ও কর্মকর্তারা। বাংলাদেশের হয়ে খেলার আগ্রহ প্রকাশ করেছেন দলটির অধিনায়ক সুলেমান দিয়াবাতে। ফাইনালে চার গোল করেন আফ্রিকার দেশ মালির এই স্ট্রাইকার।

ফাইনাল মহারণে চীরপ্রতিদ্বন্দ্বি আবাহনীকে হারিয়ে ফেডারেশন কাপে এগারোতম চ্যাম্পিয়ন মোহামেডান ক্লাবে উৎসবের আমেজ। বর্তমান তারুণ্যনির্ভর দলটির জন্য প্রথম শিরোপা। জয়ের নায়ক অধিনায়ক সুলেমান দিয়াবাতে। ফেডারেশন কাপের ৪৩ বছরের ইতিহাসে ফাইনালে প্রথম হ্যাটট্রিকের রেকর্ড গড়েন মালির এই ফরোয়ার্ড। সাফল্যের পরশ পাথর কোচ আলফাজের হাতে। 

কোচের দায়িত্বে মাত্র তিন মাসের মধ্যে যার ছোঁয়াতে বদলে গেছে সাদা-কালো জার্সিধারীরা। ফেড কাপে শ্রেষ্ঠত্য এসেছে। প্রিমিয়ার লিগে এরই মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্সআপ নিশ্চিত হয়ে যাওয়ায়, তৃতীয় স্থানের জন্য লড়তে হচ্ছে মোহামেডানকে। তাই আনন্দের দিনেও পুরো দলকে নিয়ে অনুশীলনে সিরিয়াস কোচ আলফাজ। 

আগামীকাল লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের বিপক্ষে লড়বে মোহামেডান। উন্নতির পথে থাকা মোহামেডানের জন্য ফেডারেশন কাপের ট্রফিটা বেশ গুরুত্বপূর্ণ বলেন দলের অধিনায়ক। 

বিভি/রিসি

মন্তব্য করুন: