• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

বিশ্বকাপের ট্রফি উন্মোচনে এবার কোন নায়িকা থাকবেন?

প্রকাশিত: ১৯:৪৮, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
বিশ্বকাপের ট্রফি উন্মোচনে এবার কোন নায়িকা থাকবেন?

২০১৪, ২০১৮ ও ২০১০ বিশ্বকাপের ট্রফি উন্মোচন

ধীরে ধীরে পর্দা নামার সময় এগিয়ে আসছে কাতার বিশ্বকাপের। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যে দিয়ে শেষ হবে চার বছরের উত্তেজনা। সেদিন শিরোপা উঠবে একটি দলের হাতে। বাকি ৩১টি দলকে পেছনে ফেলে শিরোপা নিয়ে উল্লাসে মেতে উঠবে চ্যাম্পিয়নরা। 

কিন্তু মেতে ওঠার আগে বাক্সবন্দী হয়ে বিশ্বকাপের ট্রফি আসবে কাতারের লুসাইল স্টেডিয়ামে। বিশ্বকাপের অন্যান্য আসরগুলোতে ট্রফি উন্মোচন করা হয় তারকা দিয়ে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। গতআসরের চ্যাম্পিয়ন অধিনায়ক ও একজন তারকা উন্মোচন করেন ট্রফি।

২০১৮ বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন ২০১০ সালের চ্যাম্পিয়ন স্পেনের দলনায়ক ইকার ক্যাসিয়াস ও রুশ মডেল নাটালিয়া ভোদিয়ানোভা।

এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের নাম। ভারতের একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, আগামী ১৮ ডিসেম্বর কাতারের লুসান আইকনিক স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ট্রফি উন্মোচন করার দায়িত্ব পেয়েছেন এই বলিউড সুন্দরী ৷ 

বিষয়টি নিয়ে ফিফার তরফ থেকে কোনো বক্তব্য আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে আসেনি। তবে ভারতের প্রথম সারির গণমাধ্যমগুলোর সূত্র অনুযায়ী এই খবরই সত্যি হতে যাচ্ছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। 

দীপিকাকে এর আগেও বিশ্বের অনেক সম্মানজনক আসরে দেখা গেছে। কান ফিল্ম ফেস্টিভ্য়ালে জুরি হিসেবে ডাক পেয়েছিলেন তিনি। বেশকিছু বিদেশি ব্র্যান্ডের সঙ্গেও এই অভিনেত্রী। তবে এবারই প্রথম ফুটবল বিশ্বকাপের মত আসরের মঞ্চে উঠবেন দীপিকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: